বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৪:২২ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

বেড়া পৌর নির্বাচন, ৪ জনের মনোনয়নপত্র দাখিল

বেড়া পৌর নির্বাচন: আ.লীগ সরগরম, বিএনপি চুপচাপ

image_pdfimage_print
বেড়া পৌর নির্বাচন: আ.লীগ সরগরম, বিএনপি চুপচাপ

বেড়া পৌর নির্বাচন 

বেড়া প্রতিনিধি: মঙ্গলবার (১২ জুলাই)  বেড়া পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র জমাদানের শেষ দিন ছিলো। এদিন মেয়র পদে আওয়ামী লীগ ও বিএনপি  প্রার্থীসহ চারজন  মনোনয়নপত্র দাখিল করেছেন। এ ছাড়া সাধারণ কাউন্সিলর পদে ৬৭ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৩ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। উল্লেখ্য আগামী ৭ আগষ্ট পাবনার বেড়া পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।

মেয়র পদে যারা মনোনয়নপত্র জমা দিয়েছেন তারা হলেন, বর্তমান মেয়র এবং উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ আব্দুল বাতেন (আওয়ামী লীগ), মো: আব্দুল মান্নান (বিএনপি), ডা. মো: আব্দুল আওয়াল (স্বতন্ত্র) এবং এ এইচ ফজলুর রহমান মাসুদ (স্বতন্ত্র)।

আসন্ন বেড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ থেকে মনোনয়ন চেয়েছিলেন সাতজন। দলীয় মনোনয়ন পেতে জেলা পর্যায় থেকে শুরু করে কেন্দ্রীয় নেতাদের কাছেও ধরনা দিয়েছেন তাঁরা।

নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, প্রায় দেড় যুগ পর আগামী ৭ আগস্ট বেড়া পৌরসভায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১২ জুলাই। প্রার্থিতা যাচাই-বাছাই ১৪ জুলাই ও মনোনয়ন প্রত্যাহারের শেষ তারিখ রাখা হয়েছে ২২ জুলাই। বেড়া পৌরসভার সর্বশেষ নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল ১৯৯৯ সালের ২৩ ফেব্রুয়ারি। সীমানাসংক্রান্ত জটিলতা নিয়ে পাল্টাপাল্টি মামলায় এত দিন এ পৌরসভার নির্বাচন স্থগিত ছিল।

মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় বেড়া উপজেলা নির্বাচন কর্মকর্তা মোজাম্মেল হক বলেন, মেয়র পদে আওয়ামী লীগ ও বিএনপিসহ চার জন এবং সাধারণ কাউন্সিলর পদে ৬৭ এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৩ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!