সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৩:০৫ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

বৈদ্যুতিক ট্রান্সমিটারের ভিতরে মিললো ৫২০ বোতল ফেন্সিডিল

image_pdfimage_print

উপজেলা করেসপন্ডেন্ট : মিনি পিকআপের ভিতরে অভিনব কায়দায় বৈদ্যুতিক ট্রান্সমিটারের ভিতরে ৫২০ বোতল ফেন্সিডিলসহ একটি মিনি পিকআপসহ দুই মাদকব্যাবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা।

গ্রেফতারকৃত মাদকব্যাবসায়ীরা হলেন, দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার মৃত নুর হোসেনের ছেলে মিজানুর রহমান (৩৮), নরসিংদী জেলার মনোহরদী উপজেলার খিদিরপুর গ্রামের সাহাব উদ্দিনের ছেলে সফিক ইসলাম (৪০)।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে টাঙ্গাইল সদর থানার রামনা বাইপাস হোটেল আল মদিনা আবাসিকের সামনে (টাঙ্গাইল- ঢাকা)মহাসড়ক উপর থেকে আটক করা হয়।

বুধবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব-১২ সহকারী পুলিশ সুপার ও কোম্পানী কমান্ডার কিশোর রায়, এক প্রেসবিজ্ঞপ্তিতে এতথ্য জানান।

সিরাজগঞ্জের র‌্যাব-১২ স্পেশাল কোম্পানী কমান্ডার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ জানান, গোপন সংবাদ পেয়ে মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব-১২ এর চৌকশ দল টাঙ্গাইল-ঢাকা মহাসড়কের টাঙ্গাইলের সদরের রামনা বাইপাস হোটেল আল মদিনা আবাসিকের সামনে অভিযান চালায়।

এসময় পিকআপের ভিতরে অভিনব কায়দায় বৈদ্যুতিক ট্রান্সমিটারের ভিতরে ৫২০ বোতল ফেন্সিডিলসহ একটি মিনি পিকআপ সহ দুইজন আসামী’কে গ্রেফতার করে র‌্যাব-১২ এর সদস্যরা।

তাদের কাছে দুটি মোবাইল ফোন, সিম কার্ড, নগদ ২ হাজার টাকা এবং মিনি পিকআপ জব্দ করা হয়।

তারা অভিনব কায়দায় বৈদ্যুতিক ট্রান্সমিটারের ভিতরে দীর্ঘদিন যাবৎ ফেন্সিডিল অবৈধভাবে টাঙ্গাইল জেলা সহ বিভিন্ন জেলায় বিক্রয়ের উদ্দেশ্যে সরবরাহ করে আসছিল।

এ ব্যাপারে স্হানীয় থানায় একটি মামলা নথিভুক্ত হয়ে তাদের জেলা কারাগারে পাঠানোর প্রস্ততি চলছে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!