বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৪:২৬ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ব্রাইটনেশন এর উদ্দোগ্যে মহান স্বাধীনতা দিবস উদযাপন

image_pdfimage_print

ব্রাইটনেশন শিক্ষা পরিবারের উদ্দোগ্যে ৪৬তম মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত। ব্রাইটনেশন এর চেয়ারম্যান এ্যাডভোকেট সুলতান মাহমুদ খান এহিয়ার নের্তৃত্বে, এম.ডি মু. ইকরামুল হকের পরিচালনায় র‌্যালীটি ব্রাইটনেশন অফিস থেকে শুরু করে পাবনা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দুর্জয় পাবনাতে পুষ্পস্তবক অর্পন করে।

র‌্যালীতে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ব্রাইটনেশন সাইন্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ রাশিদুল ইসলাম রাশেদ, ব্রাইটনেশনের ডাইরেক্টর নজরুল ইসলাম, ডাঃ মুরাদ হোসেন, গুলশান আরা খুশি, মাহবুবুর রহমান, এডমিন রেজাউল করিম, শিক্ষক আসলাম উদ্দিন, মনিরুজ্জামান, সানা উল্লাহ, রাজিবুল ইসলাম, ইন্সট্রাকটর ডাঃ সাইদুর রহমান, মিতা খাতুনসহ অন্যান্য শিক্ষক মন্ডলী।

র‌্যালীতে ব্রাইটনেশন সবচেয়ে বড় পতাকা (১০০ হাত) নিয়ে র‌্যালী করে। পাবনার সকল স্তরের জনগণ র‌্যালীটি সুন্দর ভাবে উপভোগ করে।

ব্রাইটনেশন শিক্ষা পরিবারের মধ্যে র‌্যালীতে অংশ গ্রহণ করে ব্রাইটনেশন ম্যাটস, আইএইচটি, নার্সিং ইনস্টিটিউট ও সাইন্স স্কুল এন্ড কলেজের সকল ছাত্র-ছাত্রীবৃন্দ। র‌্যালী শেষে ব্রাইটনেশন এর চেয়ারম্যান তার বক্তব্যে বলেন, দীর্ঘ নয় মাস যুদ্ধের পর যে সকল মুক্তিযোদ্ধার দেশের জন্য নিজের জীবন বিলিয়ে দিয়েছেন তাঁদের আত্মার মাগফেরাত কামনা করেন।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!