বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৬:৫০ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ভাঙ্গুড়ায় অপহরণকারি আটক, যুবক উদ্ধার

অপহরণকারি মকবুল

image_pdfimage_print
অপহরণকারি মকবুল

অপহরণকারি মকবুল

ভাঙ্গুড়া প্রতিনিধি: মঙ্গলবার (২৪ মে) ভাঙ্গুড়া পৌরসভার মেয়র গোলাম হাসনাইন রাসেল অপহরণকারি চক্রের এক সক্রিয় সদস্য কে আটক করে পুলিশে সোপর্দ করেছেন।

এসময় অপহরণকারিদের হাতে আটক এক হিন্দু যুবককে উদ্ধার করা হয়েছে। আটককৃত ব্যক্তির নাম মকবুল হোসেন(২৮)।

সে ভাঙ্গুড়া পৌরসভার টলটলিয়াপাড়া গ্রামের আব্দুল গফুরের পুত্র। উদ্ধারকৃত যুবকের নাম সনোত বিশ্বাস দৈউরী। তিনি ঝিনাইদহ জেলার শৈলকুপা থানার লাঙ্গলবাড়ি গ্রামের বিশ্বনাথ বিশ্বাস দৈউরীর পুত্র। তারা পেশায় মূর্তি কারিগর।

সনোত বিশ্বাস জানান, গত সোমবার (২৩ মে) সন্ধ্যায় পাবনা শহরে মূর্তি তৈরীর অর্ডার নিতে এসে বাসটার্মিনালে মকবুল হোসেনসহ কয়েক ব্যক্তির সঙ্গে একটি টেবিলে খেতে বসেন। তার পর তিনি কিছু বলতে পারেননি। তবে চেতনা ফিরে পেয়ে তিনি বাঁধের উপর একটি দোকানে কয়েকজনের সঙ্গে রয়েছেন বলে বুঝতে পারেন। এসময় মকবুল সনোতের নিকট থেকে তার পিতার মোবাইল নম্বর নিয়ে ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

সনোতের পিতা মকবুলের মোবাইলে ২০ হাজার টাকা বিকাশও করেন। কিন্তু পুরো টাকা না পাওয়া পর্যন্ত তারা সনোতকে পারভাঙ্গুড়া বাঁধের একটি দোকানে আটক রাখে। পায়খানা যাবার কথা বলে সনোত দৌড়িয়ে পালানোর চেষ্টা করেন।

মেয়র গোলাম হাসনাইন রাসেল জানান, স্থানীয় লোকজন মঙ্গলবার সকালে পৌরসভার জগাতলা বাজারে অপরিচিত ঐ যুবককে ছোটাছুটি করতে দেখে ধরে ফেলে তাকে খবর দেন।

সনোতের কাছে সব কথা শুনে লোকজন মকবুলকে তার বাড়ি থেকে আটক করেন। পুলিশ জানায় মকবুল অপহরণকারি দলের একজন সক্রিয় সদস্য এবং এ ঘটনার সাথে কবির ও সুমন নামের আরও দু’ব্যক্তি জড়িত রয়েছে।

ভাঙ্গুড়া থানার ওসি আবু জাফর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন এ ব্যাপারে থানায় অপহরণ মামলা রুজু হয়েছে।।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!