শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৮:২৪ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ভাঙ্গুড়ায় আ.লীগ নেতার বাড়িতে ডাকাতি, আহত ৫

image_pdfimage_print
ভাঙ্গুড়ায় আ.লীগ নেতার বাড়িতে ডাকাতি,আহত ৫

ভাঙ্গুড়ায় আ.লীগ নেতার বাড়িতে ডাকাতি,আহত ৫

ভাঙ্গুড়া প্রতিনিধি : ভাঙ্গুড়া উপজেলার খানমরিচ ইউনিয়নে করতকান্দি হিন্দু পাড়ায় ডাকাতির ঘটনা ঘটেছে। রোববার রাত সাড়ে ১২টায় একদল ডাকাত ধারালো অস্ত্র ও বন্দুক নিয়ে হিন্দু পাড়ার বাসিন্দা ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কাশেম মাষ্টারের বাড়ির ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে টাকা ও স্বর্ণালংকার দাবী করে ।

আবুল কাশেম জানান ঘরে নগদ টাকা বেশি না থাকায় কয়েকজন ডাকাত তাকে মারপিট শুরু করে। এসময় তার জেষ্ঠ্য কন্যা ফাতেমা খাতুন (শিক্ষিকা) ও অন্যান্য সন্তানেরা পিতাকে রক্ষা করতে এগিয়ে এলে সবাইকে এক ঘরে আটক রেখে বেদম প্রহার করে ডাকাতরা। এতে পরিবারের পাঁচজন সদস্য আহত হন।

আহত ফাতেমা খাতুন জানান, একজন ডাকাত তার পিতার মাথায় বন্দুক ঠেকিয়ে হজ্বে যাওয়ার জন্য গচ্ছিত টাকা বের করে দিতে বলে অন্যথায় তাকে প্রাণ নাশের হুমকী দেয়। পরে হজ্বের টাকা ব্যাংকে জমা দেয়ার রশিদ দেখানোর পর ডাকাতরা নগদ ১৫ হাজার টাকা ও ৬ ভরি সোনার গহনা লুটে নিয়ে পালিয়ে যায়।

ডাকাত দলের সদস্যরা বেশির ভাগ উঠতি বয়সের যুবক ও মুখোশধারী বলে কাউকে সনাক্ত করা সম্ভব হয়নি বলেও তিনি জানান।

ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ মোঃ আবু জাফর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন গভীর রাতে খবর পেয়েই সঙ্গীয় ফোর্সসহকারে তিনি ঘটনাস্থলে যান এবং গ্রামবাসীদের সমন্বয়ে প্রতিরোধ কমিটি গঠন করেন। তবে ঘটনার সাথে জড়িত কাউকে আটক করা যায়নি।

এদিকে মিসমেথুইর হিন্দু পল্লীর নরেশ মাষ্টার ও লিখন চন্দ্র জানিয়েছেন রোববার রাত ১২টার দিকে একদল দুর্বৃত্ত তাদের বাড়িতেও ডাকাতির চেষ্টা করে কিন্তু আগের দিন রাতে প্রতিবেশী গোপেন্দ্র নাথ ভৌমিকের বাড়ি ডাকাতির ঘটনায় সজাগ গ্রামবাসীর ধাওয়া খেয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এসব ঘটনায় এলাকার মানুষের মধ্যে আতংক বিরাজ করছে।।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!