ভাঙ্গুড়ায় ইউপি নির্বাচনে নৌকা প্রতীক পেলেন যারা

ভাঙ্গুড়া প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়া ও মন্ডতোষ ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন চুড়ান্ত করে নৌকা প্রতীক দিয়েছেন আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্বাচন মনোয়ন কমিটি।

ভাঙ্গুড়া ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মোঃ বেলাল হোসেন খাঁন ও মন্ডতোষ ইউনয়নে আফছার আলীকে দলীয়ভাবে চড়ান্ত মনোনয়ন করে নৌকা প্রতীক দিয়েছেন।

২১ সেপ্টেম্বর সন্ধ্যার দিকে বাংলাদেশ আওয়ামীলীগ স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভা শেষে প্রেস বিজ্ঞপ্তির মাধমে এ সিদ্ধান্ত জানানো হয়েছে।

সূত্রে জানা গেছে, আগামী ২০ অক্টোবর উপজেলার ভাঙ্গুড়া ও মন্ডতোষ ইউনিয়নের নির্বাচনের ভোট গ্রহণকে কেন্দ্র করে একাধিক প্রার্থী উপজেলা জেলা থেকে শুরু করে কেন্দ্রীভাবে যোগাযোগ করে আসছিল।

তবে উপজেলা আওয়ামীলীগের সভা শেষে দুই ইউনিয়নেই একাধিক প্রার্থীর নাম প্রস্তাব করে কেন্দ্রে পাঠানো হয়েছিল।

তবে কে কে পাচ্ছেন ভাঙ্গুড়া ও মন্ডতোষ ইউনিয়ন নির্বাচনে দলীয় মনোয়ন? এমন প্রশ্ন সাধারণ মানুষের মধ্যে ঘুরপাক খাচ্ছিল।

কিন্তু সোমবার সন্ধ্যায় উপজেলার দলীয় নেতাকর্মীদের নিকট থেকে নৌকা প্রতীক বরাদ্দের খবর শুনে সেই ঘুর পাকের অবসান হলো।
এসময় এমন খুশির খবরে নৌকা প্রতীক প্রাপ্ত সর্মথকদের মধ্যে মিষ্টি বিতরণ করা দেখা গেছে।

মন্ডতোষ ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রাপ্ত মোঃ আফছার আলী চেয়ারম্যান মন্ডতোষ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও গত ইউপি নির্বাচনে বর্তমান চেয়ারম্যান আব্দুর রশিদের নিকট পরাজিত হয়েছিলেন।

অপরদিকে ভাঙ্গুড়া ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন পেয়েছেন মোঃ বেলাল হোসেন খাঁন। তিনি পৌর আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক ও বর্তমান ভাঙ্গুড়া ইউপি চেয়ারম্যান।

এব্যাপারে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান প্রধান বলেন, দুই ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে একাধিক প্রার্থীর নাম প্রস্তার করে কেন্দ্রে পাঠানো হয়েছিল।

তবে যাচাই বাছাই করে দুই ইউনিয়নে দুজনকে দলীয় মনোয়ন দিয়েছেন।