বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২০, ০২:২৫ অপরাহ্ন

ভাঙ্গুড়ায় ইলিশ বহনকারীকে ৭ দিনের কারাদণ্ড

বার্তাসংস্থা পিপ, পাবনা : ইলিশ বহন করার অপরাধে পাবনার ভাঙ্গুড়ায় সোহেল রানা (৩৫) নামে এক ব্যক্তিকে ৭ দিনের কারাদণ্ডাদেশ দেয়া হয়েছে। এ সময় তার কাছ থেকে প্রায় ২ মণ ইলিশ মাছ জব্দ করে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২১ অক্টোবর) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশরাফুজ্জামান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। দন্ডপ্রাপ্ত সোহেল মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলার কল্যাণপুর গ্রামের আবদুস সোবহানের পুত্র।

জানা যায়, সোহেল রানা সহ কয়েকজন লোক গুমানী নদী দিয়ে একটি বালুর নৌকায় দুইটি কার্টুনে ভরে দুই মণ ইলিশ মাছ নিয়ে যাচ্ছিল। পথিমধ্যে তারা ভাঙ্গুড়া উপজেলার নৌবাড়িয়া গ্রামে পৌঁছে ইলিশ বিক্রির জন্য এলাকাবাসীর কাছে স্থানীয় বাজারের লোকেশন জানতে চায়।

এ সময় এলাকাবাসী তাদেরকে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থলে পৌঁছায়। তবে প্রশাসনের লোকজন পৌঁছানোর আগেই সোহেল রানা ছাড়া অন্যরা পালিয়ে যায়।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে সোহেল রানাকে ৭ দিনের কারাদণ্ডাদেশ দেন। আর উদ্ধার করা মাছ স্থানীয় এতিমখানা মাদ্রাসায় বিতরণ করা হয়। এদিন বিকেলে সোহেল রানাকে পাবনা জেলহাজতে পাঠানো হয়।


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!