শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৫:৩৩ পূর্বাহ্ন

ভাঙ্গুড়ায় চেয়ারম্যান পদে স্বামী ও দুই স্ত্রীর মনোনয়ন দাখিল

ভাঙ্গুড়া প্রতিনিধিঃ পাবনার ভাঙ্গুড়ার খানমরিচ ইউপি নির্বচনের আওয়ামীলীগ সর্মথিত দলীয় নৌকা প্রতীক পেয়ে নুরুন নবী মন্ডল (দুলাল)সহ তার দুই স্ত্রীও মনোনয়ন দাখিল করেছেন। তারা হলেন প্রথম স্ত্রী ফেরদৌসী বেগম ও দ্বিতীয় স্ত্রী নাসিমা খাতুন নির্দলীয় প্রার্থী হয়েছেন। বিষয়টি নিয়ে ভাঙ্গুড়া চলছে আলোচনা সমালোচনা।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে তারা সকলেই মনোনয়ন পত্র দাখিল করেন।

জানা গেছে, নুরুন নবী মন্ডল দুলাল একজন পেশায় প্রাথমিক বিদ্যলয়ের শিক্ষক ছিলেন। কিন্তু বেশ আগেই তিনি ইউপি নির্বাচনে প্রতিন্দন্দিতা করার লক্ষ্যে প্রায় ১ যুগ চাকুরী থাকতেই সরকারি চাকুরি থেকে স্বেচ্ছায় অবসর নেন। তিনি খানমরিচ ইউনিয়ন যুবলীগের সভাপতি। এরপর নির্বাচনী তফসিল ঘোষনার পর তিনি নিজে ও তার দুই স্ত্রী ফেরদৌসী বেগম, নাসিমা খাতুন চেয়ারম্যান পদে মনোনয়ন সংগ্রহ করেন । অপর পক্ষে তিনি দলীয় মনোনয়ন পেতে চেষ্টা করেন এবং গত রবিবার দলীয় নৌকা প্রতীক ওই ইউনিয়নে মনোনয়ন পান।

বৃহস্পতিবার মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে তিনি দলীয় নৌকা প্রতীকের মনোনয়ন দাখিলের পর তার দুই নির্দলীয়ভাবে স্ত্রী ফরদৌসী বেগম ও নাসিমা খাতুন মনোনয়ন দাখিল করেন।

উপজেলা নির্বাচন অফিসার ও অষ্টমনিষা ও খানমরিচ ইউপি নির্বাচনের রির্টানিং অফিসার রুখসানা নাসরিন ঘটনা সত্যতা স্বীকার করেছেন।

এ বিষয়ে খানমরিচ ইউপি নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী নুরুন নবী মন্ডল দুলাল বলেন, বিশেষ কারণেই তিনিসহ তার দুই স্ত্রী চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন।

0
1
fb-share-icon1


© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!