রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৭:৩৯ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ভাঙ্গুড়ায় জায়গা দখল করে ঘর নির্মাণের অভিযোগ

image_pdfimage_print

ভাঙ্গুড়া প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়ায় জায়গা জবর দখল করে ঘর নির্মাণ করার অভিযোগ উঠেছে সৎ ভাই আনোয়ারুল ইসলাম, আলাউদ্দিন, আলমগীর ও আলামিনের বিরুদ্ধে।

শুক্রবার (০৬ নভেম্বর) বিকালে উপজেলার অষ্টমনিষা ইউনিয়নের ঝবঝবিয়া গ্রামে এ ঘটনাটি ঘটে। তারা ওই গ্রামের মৃত ছগির উদ্দীন মাষ্টারের প্রথম পক্ষের ছেলে।

এ ঘটনায় মৃত ছগির উদ্দীন মাষ্টারের দ্বিতীয় পক্ষের ছেলে রফিকুল ইসলাম ভাঙ্গুড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জানা গেছে,গত রোববার (০১ নভেম্বর) সকালে ওই গ্রামের মৃত ছগির উদ্দীন মাষ্টারের প্রথম পক্ষের ছেলেরা দ্বিতীয় পক্ষের ছেলে রফিকুল ইসলাম শফিকুল ইসলাম ও তার মায়ের মালিকানা সম্পত্তি বে-দখল দিয়ে কয়েকটি গাছ কর্তন করে কাটা তারের বেড়া দেয়।

গত ০৪/১০/২০২০ ইং তারিখ থেকে ওই জায়গার উপর বিজ্ঞ পাবনা জেলার ২য় যুগ্ম জেলা জজ আদালতে মামলা চলমান রয়েছে। মামলা নং ২৮৮/২০২০। একপর্যায়ে শুক্রবার বিকালে ওই জায়গায় মাটি কেটে ঘর নির্মাণ করে প্রথম পক্ষের ছেলেরা।

রফিকুল ইসলাম বলেন, দলিল সূত্রে জমি ও বাড়ির জায়গা ভোগ করে আসছি। হঠাৎ করে তারা ক্ষমতার দাপট দেখিয়ে আমাদের জমি জোরপূর্বক জবর দখল করে ঘর নির্মাণ করছে।

নির্মাণ কাজে বাধা দিলে তারা আমাকে প্রাণনাশের হুমকি দেয়। উপায় না পেয়ে ভাঙ্গুড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি।

ঘর নির্মাণের বিষয়ে জানতে চাইলে আনোয়ারুল ইসলাম সংবাদকর্মীর উপর ক্ষিপ্ত হয়ে বলেন, আমরা এ দলিল মানি না।

ভাঙ্গুড়া থানার ডিউটি অফিসার এস আই মোদাচ্ছের হোসেন অভিযোগ প্রাপ্তি স্বীকার করে বলেন, বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্ত গ্রহণ করা হবে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!