বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৯:০০ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ভাঙ্গুড়ায় জোড়া খুনের আসামিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

image_pdfimage_print

ভাঙ্গুড়া প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়া উপজেলার খানমরিচ ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চল দাসবেলাই গ্রামে খুনের আসামী ও ইন্ধনদাতাসহ সকল আসামীকে গ্রেফতারের দাবিতে এলাকাবাসী মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে।

মঙ্গলবার (২৭ অক্টোবর) বিকাল ৪টার দিকে এলাকাবাসীর ব্যানারে চন্ডিপুর বাজারে এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে। এতে বক্তব্য রাখেন নিহত পরিবারের সদস্য আলফা খাতুন,আশরাফুল ইসলাম, মামলার বাদি রত্না খাতুন।

বক্তারা বলেন, ওই গ্রামের এক নারীকে কুপ্রস্তাব ও এসিড নিক্ষেপের হুমকির প্রতিবাদ করায় দাসবেলাই গ্রামের বখাটে মফিদুল ইসলাম (৩৮) ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বেলাল হাজির নেতৃত্বে ১৫/২০ জন দূর্বৃত্ত লাঠিসোঠা নিয়ে সম্প্রতি একই গ্রামের গফুর আলীর বাড়িতে হামলা চালায়।

এতে ওই নারীর পরিবার ও স্বজনসহ ১৫ জন গুরুতর আহত হন। এদের মধ্যে তোরাপ আলী ও তার ছেলে ফজলুল হক নিহত হন।

এ ব্যাপারে নিহত পরিবারের সদস্য রত্না খাতুন ভাঙ্গুড়া থানায় মামলা দায়ের করেছেন।

পুলিশ গ্রাম প্রধান আবুজল প্রামাণিক ও মফিদুলসহ পাঁচজনকে গ্রেফতার করলেও অপর আসামী ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বেলাল হাজি এবং হত্যার ইন্ধনদাতাদের খুঁজে বের করে গ্রেফতার না করায় এলাকার মানুষের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

মানববন্ধন থেকে আসামীদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানানো হয়।

এদিকে খানমরিচ ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা আছাদুর রহমান তার সমর্থকদের নিয়ে হত্যাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে একই সময় পৃথক মিছিল এবং মানববন্ধন কর্মসূচী পালন করেছেন।

তিনি প্রকাশ্যে বেলাল হাজিকে দল থেকে বহিস্কারের ঘোষনাও প্রদান করেন।

তবে অনুসন্ধানে জানা গেছে, উপজেলার খানমরিচ ইউনিয়নের দাসবেলাই গ্রামের খাস জলকর নিয়ে একই গ্রামের গফুর গং ও বেলাল হাজী গং দের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

গফুর গংরা ওই খাস জলকর দীর্ঘদিন ধরে ইজারা নিয়ে দখল করে আসলেও গত বছর বেলাল হাজী গং জলকর ইজারা নিয়ে দখলে আছে।

এবিষয়ে ভাঙ্গুড়া থানার ওসি মুহম্মদ আনোয়ার হোসেন বলেন, এ পর্যন্ত পাঁচজন আসামী গ্রেফতার করা হয়েছে।

বাকি আসামীদের আটকের জন্য পুলিশ জোর তৎপরতা চালাচ্ছে। অবশিষ্ট আসামীদের গ্রেফতারের জন্য পুলিশকে সহযোগিতা প্রদানের গ্রামবাসীদের পরামর্শ দিয়েছেন।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!