রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৬:২৫ অপরাহ্ন

ভাঙ্গুড়ায় ট্রেন লাইনচ্যুুত, ঢাকার সাথে উত্তর ও দক্ষিণ বঙ্গের ট্রেন চলাচল বন্ধ


ভাঙ্গুড়া প্রতিনিধিঃ ঢাকা – ঈশ্বরদী রেলপথের বড়ালব্রীজ স্টেশনে মালবাহী ট্রেনের একটি বগি লাইনচ্যুত হওয়ায় ঘটনায় উত্তরবঙ্গ ও দক্ষিণ বঙ্গের সাথে ট্রেন চলাচল বন্ধ হয়ে গেছে। বৃহস্পতিবার (০২ ডিসেম্বর) বিকাল পৌনে চারটার দিকে ট্রেনটি ঈশ্বরদী অভিমুখে যাওয়ার সময় বড়ালব্রীজ স্টেশন অতিক্রম কালে এ দুর্ঘটনার শিকার হয়।

এ ঘটনায় কেউ আহত না হলেও ঢাকার সাথে উত্তর ও দক্ষিণ বঙ্গের রেল যোগাযোগ বন্ধ রয়েছে। তবে সংশ্লিষ্ঠ কর্তৃপক্ষ বলছে দুর্ঘটনা কবলিত ট্রেনটি দ্রুত উদ্ধার করার জন্য কাজ চলছে। প্রত্যক্ষদর্শীরা জানান, মালবাহী ট্রেনটি বড়ালব্রিজ স্টেশন অতিক্রম করার সময় হঠাৎ জোরে শব্দ হয়। তারপর পিছনের বেশ কয়েকটি বগী বিচ্ছিন্ন হয়ে যায়। একটি বগী হেল যায় এবং বিচ্ছিন্ন বগীর একটি চাকা রেল থেকে নিচে পড়ে যায়।

বড়ালব্রিজ স্টেশনের বুকিং ক্লার্ক মিঃ মামুন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,পাকশী থেকে উদ্ধারকারী ট্রেন না আসা পর্যন্ত এ পথে কোনো ট্টেন চলাচল করতে পারছেনা। এদিকে চাটমোহর স্টেশনে ঢাকাগামী লালমনি এক্সপ্রেস ও উল্লাপাড়া স্টেশনে রাজশাহীগামী বনলতা এক্সপ্রেস ট্রেন আটকে আছে।

ঘটনাস্থাল পরিদর্শন কালে রেল ওয়ের পাকশী অঞ্চলের সহকারি নির্বাহী প্রকৌশলী শিপন আলী জানান, অতিদ্রুত দুর্ঘটনা কবলিত ট্রেন উদ্ধার করে ট্রেন চলাচল স্বাভাবিক করা হবে।


© All rights reserved 2022 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com