মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০২:৪৯ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ভাঙ্গুড়ায় ডাকাত গ্রেফতারের দাবিতে বিক্ষোভ

ভাঙ্গুড়ায় ডাকাত গ্রেফতারের দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ

image_pdfimage_print
ভাঙ্গুড়ায় ডাকাত গ্রেফতারের দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ

ভাঙ্গুড়ায় ডাকাত গ্রেফতারের দাবিতে

ভাঙ্গুড়া প্রতিনিধি : ভাঙ্গুড়া উপজেলার খানমরিচ ইউনিয়নের হিন্দুপাড়া মিসমিথুইর ও করতকান্দি এবং পাশ্ববর্তী তাড়াশ উপজেলার দিঘীর গ্রামে ডাকাতির প্রতিবাদে ও দুস্কৃতিকারিদের গ্রেফতারের দাবিতে আজ শুক্রবার (১৭ জুন) বিকালে করতকান্দি-নওগাঁ বাজারে স্থানীয় জনগণ সমাবেশ করেন।

নওগাঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার আব্দুস সামাদের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন খানমরিচ ইউনিয়নের হিন্দু সমাজপতি ডাঃ দুলাল চন্দ্র সরকার, ইউপি সদস্য আলমগীর কবির ডালু, ভাঙ্গুড়া থানার ওসি তদন্ত মোঃ আব্দুর রব, তাড়াশ থানার ওসি মোঃ আমিনুল ইসলাম, নওগাঁ বণিক সমিতির সাধারন সম্পাদক মোঃ হাসেন আলী প্রমুখ।

স্থানীয় বক্তারা তাদের বক্তব্যে গত এক সপ্তাহে খানমরিচ ইউনিয়নের হিন্দু পাড়ায় দুটি ডাকাতি, গৃহকর্তা মুক্তিযোদ্ধা আবুল কাশেম মাষ্টারকে মারপিট ও নওগাঁ ইউনিয়নের দিঘীর গ্রামে ডাকাতির ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করে অবিলম্বে ডাকাতদের গ্রেফতারের দাবি জানান।

বক্তারা অভিযোগ করেন ডাকাত দল প্রতি রাতেই কোনো না কানো গ্রামে হানা দিচ্ছে । ফলে গ্রামবাসী আতংকের মধ্যে রয়েছেন। তারা বলেন ডাকাতের ভয়ে গ্রামবাসী রাত জেগে পাহারা দিয়ে ক্লান্ত হয়ে পড়েছেন। এখন তারা এ অবস্থার অবসান চান। এজন্যে সমাবেশ থেকে একযোগে করতকান্তি-নওগাঁয় একটি পুলিশ ফাঁড়ি স্থাপনের দাবি ওঠে।

পুলিশ পরিদর্শক আব্দুর রব এই সমাবেশে উপস্থিত থাকার কথা স্বীকার করে বলেন পুলিশ ভাঙ্গুড়া ও তাড়াশ থানার এই এলাকার জনগণের পাশে রয়েছে এবং অচিরেই দুর্বৃত্তরা পুলিশের হাতে ধরা পড়বে। উল্লেখ্য প্রায় ৫০ গ্রামের নেতৃস্থানীয় ব্যক্তিরা এ সমাবেশে যোগ দেন।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!