শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬:০৯ পূর্বাহ্ন

কুমিল্লায় পবিত্র কোরান অবমাননা সংক্রান্ত খবরটির প্রতি সরকারের দৃষ্টিগোচর হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ বিষয়ে সকলকে ধর্মীয় সম্প্রীতি ও শান্তিশৃঙ্খলা বজায় রাখার জন্য অনুরোধ করা যাচ্ছে।- ধর্ম বিষয়ক মন্ত্রণালয়

ভাঙ্গুড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে শিশু ভ্যান চালকের মর্মান্তিক মৃত্যু

ভাঙ্গুড়া প্রতিনিধিঃ পাবনার ভাঙ্গুড়ায় ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে পানিতে পড়ে মাছুম হোসেন মোল্লা(১৩) নামের এক শিশু ভ্যান চালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার (১০ সেপ্টেম্বর) দুপুরের দিকে উপজেলা ১নং ভাঙ্গুড়া ইউনিয়নের নৌবাড়িয়া ড্রেন এলাকায় এঘটনা ঘটে। নিহত মাছুম বড় বিশাকোল এলাকার চা বিক্রেতা বাবলু মোল্লার ছেলে।

পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানান, শিশু ভ্যানচালক মাছুম হোসেন মোল্লা দুপুরের দিকে ভ্যানে ভাড়ায় যাত্রী নিয়ে ওই এলাকায় যায়। যাত্রী নামিয়ে দিয়ে ভাঙ্গুড়ায় ফেরার সময় ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার নিচে পড়ে যায়। এসময় রাস্তার নিচে গাছের সাথে ধাক্কা লেগে সে পাশের পুকুরের মধ্যে ছিটকে পড়ে যায়। এমন সময় ওই ভ্যানও উল্টে পানির মধ্যে তার উপর পড়লে সে ডুবে যায়। স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার বিষয়ে সত্যতা স্বীকার করে ভাঙ্গুড়া থানার ওসি মুঃ ফয়সাল বিন আসহান বলেন, এবিষয়ে থানায় কেউ লিখিত অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

0
1
fb-share-icon1


© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!