বুধবার, ১৫ জুলাই ২০২০, ০৬:৪২ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ভাঙ্গুড়ায় পনের দিনে ৫ মোটরসাইকেল চুরি

ভাঙ্গুড়া প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়ায় মোটরসাইকেল চুরি যেন দিনদিন বেড়েই চলেছে। কিছুতেই মোটরসাইকেল মালিকরা তা রোধ করতে পারছেন না।

গড়িতে যতেই তালা বা চাবি লাগানো হোকনা কেনে চুরি থেকে যেন রেহাই পাচ্ছেন না এলাকার মোটরসাইকেল মালিকরা। মোটরসাইকেল চুরি হলেও চোররা রয়েছে ধরা ছোয়ার বাইরে।

খোঁজ খবর নিয়ে জানা গেছে, গত পনের দিনের ব্যবধানে ৫ মোটরসাইকেল চুরি হয়েছে। এনিয়ে সুধী মহলে দেখা দিয়েছে নানান ধরণের প্রশ্ন যে, এতো যত্ন করে তালা দিয়ে গাড়ী রাখা হলেও কিভাবে চোর তা চুরি করে নিয়ে যায় এবং তারা কি এলাকার না বাহিরের?

গত পনের দিনে যে মোটরসাইকেল গুলি চুরি হয়েছে সেগুলির মধ্যে হলো ফিরোজ কবিরের আরটিআর গাড়ি। তিনি বাংলাদেশ রেলওয়েতে ভাঙ্গুড়ায় সিগন্যাল মেইনটেইন্সে চাকুরী করেন।

ঘটনাটি ঘটেছে পৌরসদরের ভদ্রপাড়া এলাকায় একটি ভাড়া বাসায়। মোটরসাইকেল বাসার সামনে রেখে বাসার ভিতরে গিয়ে কিছু সময় পড়ে ফিরে এসে আর তার গাড়িটি পাননি ফিরোজ কবির। তার গাড়ি নং পাবনা ল- ১১-৫৩৯৩।

অপরদিকে পৌর সদরের বিশিষ্ট ব্যবসায়ী হানিফ বাবলুর বাজাজ ডিসকভারি ১২৫ সিসি গাড়ি উত্তর মেন্দা এলাকা থেকে একই কায়দায় চুরি হয়ে যায়। যার গাড়ি নং পাবনা হ-১২-৪৯৬৭।

এদিকে সাবেক বিজিবি কর্মকর্তা আইনুল হক এর ডিসকভারি ১২৫ সিসি গাড়িটি ভাঙ্গুড়া সরকারি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান ফটকের সামনের রাস্তা সংলগ্ন বাড়ির পাশ থেকে চুরি হয়।

ওষুধ কোম্পানিতে কর্মরত ফিরোজ আহম্মেদ এর ডিসকভারি ঢাকা মেট্রো হ-২৬-৯৮৮১ নং গাড়িটি পৌর এলাকার মাস্টারপাড়া মহল্লার হক ভিলার গ্যারেজ থেকে চুরি হয়।

আবার উপজেলার রাঙ্গালিয়ার সেলিম হোসেনের সুজুকি এফজেড গাড়িটি তার বাড়ির সামনে রাখা অবস্থায় চুরি হয়ে যায়। তারা সকলেই ভাঙ্গুড়া থানায় সাধারণ ডায়েরী করেছেন।

এবিষয়ে ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা জানান, মোটরসাইকেল হারানো মালিকরা থানায় সাধারণ ডায়েরী করেছেন।

আমাদের পুলিশের পক্ষ থেকে ভাঙ্গুড়ার বিভিন্ন পয়েন্টে চেক পোস্ট বাড়ানো হয়েছে।

error20
fb-share-icon0
Tweet 10
fb-share-icon20


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
error: Content is protected !!