বুধবার, ২১ অক্টোবর ২০২০, ১২:৪৮ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ভাঙ্গুড়ায় পুলিশ পেটানো সেই দুই গ্রাম এখন পুরুষ শূন্য

ফাইল-ছবি

image_pdfimage_print

ভাঙ্গুড়া প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়ায় পুলিশ সদস্যদের পেটানোর পর এখন রাতে সেই দুই গ্রামে পুরুষ শুন্য হয়ে পড়েছে।

উপজেলার দিলপাশার ইউনিয়নের বেতুয়ান ও পাশ্ববর্তী ফরিদপুর ইউয়িনের বিএলবাড়ি গ্রামের পুরুষেরা পুলিশী গ্রেফতার এড়াতে রাতে নিজ গৃহে না থেকে তারা পালিয়ে বেড়াচ্ছেন ।

এদিকে গত বুধবার সড়ক দুর্ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রামের পাঁচশতাধিক লাঠিসোটা মানুষ নিয়ে একে অপরের উপর হামলা চালালে খবর পেয়ে ভাঙ্গুড়া থানা পুলিশ সেখানে উপস্থিত হয়।

পুলিশ উভয় গ্রামের জনগণের মাঝখানে গিয়ে দাড়িয়ে দু’গ্রামের মানুষকে নিবৃত করতে গেলে ভাঙ্গুড়া থানার ওসি (তদন্ত) মোঃ নাজমুল হকসহ চার পুলিশ সদস্য জনতার লাঠির আঘাতের শিকার হন।

বৃহস্পতিবার পুলিশের উপর লাঠিচার্জ ও সরকারি কাজে বাধা প্রদানের ঘটনায় দুই গ্রামের ২০ জনের নাম উল্লেখ করে পুলিশ বাদী হয়ে এ মামলা দায়ের করেছে।

মামলা দায়ের পর শনিবার পর্যন্ত পুলিশ আওয়ামীলীগ নেতা জয়নাল আবেদিন সহ তিন আসামীকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সড়ক দুর্ঘটনাকে কেন্দ্র করে বুধবার সকাল ১০টার দিকে ভাঙ্গুড়া উপজেলার দিলপাশার ইউনিয়নের বেতুয়ান গ্রামের জনতা ও পাশ্ববর্তী ফরিদপুর ইউনিয়নের বিএলবাড়ি গ্রামের জনতা সংর্ঘষে জড়িয়ে পড়ে।

উভয় গ্রামে সংর্ঘষের মাইকিং করলে দুই গ্রামের প্রায় পাচঁশতাধিক মানুষ লাঠিসোঁটা নিয়ে রাস্তায় বেড়িয়ে আসে।

খবর পেয়ে ভাঙ্গুড়া থানার ওসি মুহাম্মদ আনোয়ার হোসেন ও ফরিদপুর থানার ওসি মোঃ মাসুদ রানার নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে উভয় পক্ষকে শান্ত হতে পরার্মশ দেন।

এসময় পুলিশ দুই গ্রামের জনতার মাঝে দাড়ালে উত্তেজিত জনতার লাঠির আঘাতে ভাঙ্গুড়া থানার ওসি (তদন্ত) নাজমুল হকসহ চার পুলিশ সদস্য আহত হন।

পুলিশের উপর লাঠিচার্জ ও সরকারি কাজে বাধা দেওয়ার ঘটনায় বেতুয়ান গ্রামের ১৪ জন ও বিএলবাড়ি গ্রামের ৬ জনসহ মোট ২০জনকে আসামী করে এসআই ইব্রাহিম খলিল বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

এরপর শনিবার পযর্ন্ত উপজেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদকসহ তিন জনকে আটক করে জেলা হজাতে প্রেরণ করেছে। তবে আসামীদের গ্রেফতারের পুলিশী অভিযান অব্যহত রয়েছে।
অপরদিকে গ্রেফতার এড়াতে ওই দুই গ্রামে রাতে পুরুষ শুন্য হয়ে পড়েছে।

ঘটনার বিষয়ে ভাঙ্গুড়া থানার ওসি মুহম্মদ আনোয়ার হোসেন বলেন, আসামীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!