ভাঙ্গুড়ায় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলের চেক বিতরণ

ভাঙ্গুড়া প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়ায় স্বাস্থ্য বিধি মেনে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলের ১৩ লক্ষ ৮০ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৩ অক্টোবর) বেলা সাড়ে ১০ টার দিকে পাবনা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ মকবুল হোসেন এর পৌর সদরের বাসভবনে এই চেকগুলি জটিল রোগে আক্রান্ত অসুস্থ্য রোগীদের মাঝে বিতরণ করা হয়।

পাবনা-৩ আসনের চাটমোহর-ভাঙ্গুড়া-ফরিদপুর এলাকার জটিল কঠিন রোগে আক্রান্ত অসুস্থ্য ব্যক্তিদের মধ্যে ৩৭ টি চেক বিতরণ করেন সংসদ সদস্য ও ভূমি মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি আলহাজ মোঃ মকবুল হোসেন।

প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলের চেক পেয়ে অসুস্থ্য ব্যক্তিরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সংসদ সদস্য আলহাজ মোঃ মকবুল হোসেনের সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও মঙ্গল কামনা করে দোয়া করেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন হরিপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মকবুল হোসেন, হান্ডিয়াল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহ-আলম, যুবলীগনেতা ইবনুল হাসান শাকিল, উপজেলা ছাত্রলীগ সভাপতি ইমরান হাসান আরিফ, পৌর ছাত্রলীগ সভাপতি হেলাল উদ্দীন খাঁন, দুর্গাদাস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হায়দার আলী, তিন উপজেলার নেতৃবৃন্দ, সাংবাদিক ও অসুস্থ্য ব্যক্তির আত্মীয়স্বজন বৃন্দ