বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৪:২২ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ভাঙ্গুড়ায় বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন

ভাঙ্গুড়ায় বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন

image_pdfimage_print

ভাঙ্গুড়া প্রতিনিধি : বর্তমান সরকার প্রহসনের নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় এসে বিএনপি নেতা-কর্মীদের উপর জেল-জুলুম ও নির্যাতন করে টিকে আছে। আগামী নির্বাচনে জনগণকে সাথে নিয়ে আন্দোলনের মাধ্যমে এ সরকারকে হটিয়ে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে ধানের শীষে ভোট দিয়ে জনণের সরকার প্রতিষ্ঠা করতে সকালের প্রতি আহবান জানান ।

এ জন্যে তিনি দেশ নেত্রী খালেদা জিয়ার পাশে থেকে সকল আন্দোলন-কর্মসূচী বাস্তবায়নে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে ।

কেন্দ্রী ঘোষীত কর্মসূচীর অংশ হিসেবে আজ বৃহস্পতিবার বিকালে পাবনার ভাঙ্গুড়া উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে বিএনপির সদস্য সংগ্রহ ও সদস্য নবায়ন কার্যক্রম-২০১৭ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পাবনা-৩ (ভাঙ্গুড়া,ফরিদপুর ও চাটমোহর) এলাকার মনোনয়ন প্রত্যাশি ও জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট মাসুদ খন্দকার এসব কথা বলেন।

স্থানীয় বিএনপি কার্যালয় চত্বরে অনুষ্ঠিত এ উপলক্ষ্যে এক আলোচনা সভা উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট মজিবর রহমানের সভাপতিত্বে এবং উপজেলা বিএনপির সাংঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাফর ইকবাল হিরোকের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,

জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম আহমেদ, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মনোয়ার শামীম,উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর মুজাহিদ স্বপন, উপজেলা বিএনপির উপদেষ্টা রাজিউল হাসান বাবু,উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুল মতিন রাজু, পৌর বিএনপির সভাপতি শামসুল হক প্রমুখ।

পরে উপজেলার ৬টি ইউনিয়ন ও একটি পৌরসভার সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে সদস্য সংগ্রহ বই তুলে দেন জেলা ও উপজেলা বিএনপি নেতৃবৃন্দ ।

সভা শেষে অ্যাডভোকেট মাসুদ খোন্দকার ভাঙ্গুড়া প্রেসক্লাবে এসে সাংবাদিককের সাথে মতবিনিময় করেন।

এ সময় তিনি আগামী সংসদ নির্বাচনে নিজের প্রার্থিতা ঘোষনা দিয়ে সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!