বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০১:৪৭ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ভাঙ্গুড়ায় বিজ্ঞান ও প্রযুক্তি মেলায় অংশ গ্রহণকারীদের মাঝে পুরুষ্কার বিতরণ

ভাঙ্গুড়ায় বিজ্ঞান ও প্রযুক্তি মেলায় অংশ গ্রহণকারীদের মাঝে পুরুষ্কার বিতরণ

image_pdfimage_print

ভাঙ্গুড়া প্রতিনিধি: পাবানর ভাঙ্গুড়ায় ৩৮তম বিজ্ঞান ও প্রযুক্তি মোলায় অংশগ্রহণকারী সেরা স্টলদের মাঝে শুভেচ্ছা স্মারক বিতরণ করা হয়েছে।

বুধবার (৩১ মে) সকাল সাড়ে ১০টায় উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত শুভেচ্ছা স্মারক বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসারের কার্য্যলয়ে ইউএনও আরিফুজজামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভেচ্ছা স্মারক ক্রেষ্টগুলি প্রদান করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাঙ্গুড়া পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল, উপজেলা ভাইস চেয়ারম্যান জাফর ইকবাল হিরোক,একাডেমিক সুপারভাইজার মোঃ শাহাদৎ হোসেন।

অনুষ্ঠানে ৩৮তম বিজ্ঞান ও প্রযুক্তি মেলায় অংশগ্রহণকারী ভাঙ্গুড়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয় , বিবি স্কুল এন্ড কলেজ, সারুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, ভাঙ্গুড়া টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজ ও পাটুলীপাড়া উচ্চ বিদ্যালয়সহ ৫সেরা শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে শুভেচ্ছা স্মারক গ্রহন করেন সংশ্লিষ্ঠ প্রতিষ্ঠানের প্রধানরা।

অপরদিকে মেলায় স্টল গুলির মধ্যে বিশেষ ভুমিকা পালন করায় ভাঙ্গুড়া পৌরসভা, উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ও উপজেলা প্রকৌশল অফিসকে সম্মান স্বরুপ বই পুরুষ্কার প্রদান কার হয়। প্রসঙ্গত, ‘উন্নত আগামীর জন্য বিজ্ঞান ও প্রযুক্তি’ প্রতিপাদ্যকে সামনে রেখে গত ১৪মে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা অডিটরিয়ামে ২দিন ব্যাপি বিজ্ঞান ও প্রযুক্তি মেলা অনুষ্ঠিত হয়েছিল।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!