ঢাকাসোমবার , ২৪ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ভাঙ্গুড়ায় বৃদ্ধের রহস্যজনক মৃত্যু

News Pabna
জানুয়ারি ২৪, ২০২২ ১:৩৪ অপরাহ্ণ
Link Copied!

ভাঙ্গুড়া প্রতিনিধিঃ পাবনার ভাঙ্গুড়ায় আহসান হাবীব (৬৮) নামের এক বৃদ্ধের রহস্যজনক মৃত্যু হয়েছে মর্মে অভিযোগ উঠেছে। রবিরার (২৩ জানুয়ারি) পাশ্ববর্তী চাটমোহর উপজেলার নিমাইচড়া ইউনিয়নের বওসা ব্রীজ এলাকায় এঘটনা ঘটে। তিনি ভাঙ্গুড়া উপজেলার অষ্টমনিষা ইউনিয়নের বাঐহাট গ্রামের মৃত শুকুর আলীর ছেলে।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, আহসান হাবীব দুধের ব্যবসা করত ও মাঝে মধ্যে আটো ভ্যান নিয়ে যাত্রী পরিবহন করত। ঘটনার দিন বিকালে নিমাইচড়া এলাকায় যাত্রী পরিবহন কাজে ভ্যান নিয়ে গেলে বিকাল আনুমানিক সাড়ে ৩টার দিকে নিমাইচড়া ইউনিয়নের বাওসা ব্রীজ এলাকায় রাস্তার পাশে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা। এঘটনা চাউর হলে আত্মীয় স্বজনরা আহসান আহসান হাবীবকে উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সিএনজি যোগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসময় তার দেহে বাহ্যিকভাবে কোনো আঘাতের চিহ্ন দেখা যায়নি

জানা গেছে, তার নিকট প্রায় ৬০হাজার নগদ টাকা ছিল সে টাকা পাওয়া যাচ্ছে না। ধারণা করা হচ্ছে,অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে তিনি ঐ টাকা ও জীবনটা হারিয়েছেন।

ঘটনার বিষয়ে অষ্টমনিষা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান সুলতানা জাহান বকুল জানান, আহসান হাবীব নামের একজন ছিনতাইকারীর কবলে পড়ে টাকা হারিয়ে মৃত্যুর ঘটনাটি তিনি শুনেছেন।

ঘটনার বিষেয়ে ভাঙ্গুড়া স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক বলেন, রবিবার সন্ধ্যা ৭টার দিকে আহসান হাবীব নামের এক বৃদ্ধকে তার স্বজনরা হাসপাতালে মৃত অবস্থায় নিয়ে এসেছিলেন। তার দেহে কোনো ধরণের আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে কি কারণে তার মৃত্যু হয়েছে তা বলতে পারেননি চিকিৎসক।

এব্যাপারে ভাঙ্গুড়া থানার এস আই আনোয়ার হোসেন বলেন, বিষয়টি তিনি জেনেছেন তবে ঘটনাটি চাটমোহর থানাধীন হওয়ায় চাটমোহর থানা পুলিশকে অবগত করা হয়েছে।

এ বিষয়ে চাটমোহর থানার ওসি মুহাম্মদ আনোয়ার হোসেন বলেন, ঘটনাটি তিনি অবগত আছেন। ঘটনার বিষেয়ে খোঁজখবর নেওয়া হচ্ছে । অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।