বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৮:৩৯ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ভাঙ্গুড়ায় ভূমিহীনের সম্পত্তি জোরপূর্বক দখলের অভিযোগ

image_pdfimage_print

download-3বিশেষ প্রতিনিধি : পাবনা জেলার ভাঙ্গুড়া উপজেলায় নিরীহ এক ভূমিহীনের সম্পত্তি জোরপূর্বক দখলের অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, ভাঙ্গুড়া উপজেলার পার ভাঙ্গুড়া গ্রামের কোরবান আলী খাঁর ছেলে আফসার আলী খাঁর নাম খতিয়ানের সম্পত্তি পার ভাঙ্গুড়া মৌজায় আরএস খািতয়ান নং ০১, দাগ নং ৩৯, জমির পরিমান ৩০ শতক, দলিল নং ২১২৩, তারিখ ১৯/০৯/১৯৯০ ইং সালে সরকারি বিধি মোতাবেক দলিল মূলে মালিক। যা খাজনা খারিজ করে নিজের ভোগ দখলে রয়েছে।

কিন্তু একই গ্রামে বিবাদী ক্ষমতাসীন দলের ছত্রছায়ায় থাকা মোখলেছুর আলীর ছেলে হাফিজুর ইসলাম, মোক্তার হোসেনের ছেলে রন্জু মিয়া, নুরুল ইসলামের ছেলে একরাম হোসেন গং বাদীর প্রাণনাশের হুমকি ও পরিবারের জানমালের ক্ষয়ক্ষতিসহ নানা ভাবে হয়রানি করে আসছে।

এতে ভুক্তভোগী পরিবারটি নিরাপত্তাহীনতায় ভুগছেন। বাদীর দখলীয় সম্পত্তি হওয়ার পরেও বিবাদীগণ বিভিন্ন ভাবে হয়রানি ও ভয়ভীতি প্রদর্শণ করে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত করে চলছেন।

এব্যাপারে বাদী গত ২৯ নভেম্বর ভাঙ্গুড়া থানায় একটি অভিযোগ দাখিল করেছেন। ভাঙ্গুড়া থানার তদন্ত কর্মকর্তা এএসআই কামরুজ্জামান জানান, ঘটনাটি তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!