রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১১:১৩ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ভাঙ্গুড়ায় মরহুম আলহাজ আঃ মান্নান স্মরণে জামে মসজিদের স্থান নির্ধারণ

image_pdfimage_print

ভাঙ্গুড়া প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়া পৌর সদরের কুমড়া ডাঙ্গায় মরহুম আঃ মান্নান ও তার স্ত্রী মোছাঃ লাইলী বেগম স্মরণে জামে মসজিদের স্থান নির্ধারিত হয়েছে।

শুক্রবার (১০ মে) বেলা ১২টার দিকে ভাঙ্গুড়া-সারুটিয়ার রাস্তা সংলগ্ন ৫ নং ওয়ার্ডের কুমড়া ডাঙ্গা নামক স্থানে এই ৬ শতক জমি নির্ধারিত করা হয়। এতে কুমড়া ডাঙ্গায় মসজিদ নির্মাণের জন্য মুসলমান অধিবাসীদের শত বছরের প্রাণের দাবী রমজান মাসে পুরন হতে চলেছে।

শুক্রবার দুপুরের দিকে পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল এর অনুমতিক্রমে পৌরসভার সার্ভেয়ার মোঃ সালাউদ্দীন গ্রামবাসীদের উপস্থিতিতে এক জরিপের মধ্য দিয়ে ওই মসজিদের সীমানা নির্ধারণ করে দেন।

মরহুম আলহাজ্ব আঃ মান্নানের ছেলে ও কুমড়া ডাঙ্গার অধিবাসী আলহাজ্ব সেলিম হোসেন ডলার বলেন, আমাদের পারিবারের সকল সদস্যের সিধান্তের ভিত্তিতে আমাদের পিতা- মাতার স্মরণে পৈত্রিক ৬ শতক নিষ্কটক জমি কুমড়া ডাঙ্গা জামে মসজিদ নির্মাণের জন্য দান করা হয়েছে।

এসময় তিনি আরও বলেন , এলাকাবাসী ও গ্রামবাসীদের আর্থিক সহযোগিতায় অতিশীঘ্রই এর নির্মাণ কাজ শুরু করা হবে।

পরে এক বিশেষ মোনাজাতে অংশ গ্রহন করেন উপস্থিত সকলে।
এসময় উপস্থিত ছিলেন জেলা পরিসদ সদস্য মোঃ আসলাম আলী, ওসি মোঃ মাসুদ রানা, ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রঞ্জু, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ জাকির হোসেন ছবি, সহ-সভাপতি গোলাম রসুল পান্ডু, সাংগঠনিক সম্পাদক আজাদ খান, ৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আব্দুস সামাদ, ২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আব্দুস সাত্তার, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ বরাত আলী, একে এম হানিফ বাবলু ও মোঃ একরাম হোসেন সহ এলাকাবাসী।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!