মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৮:২২ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ভাঙ্গুড়ায় মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে স্ট্যান্ড রিলিজ

ভাঙ্গুড়া উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এস এম শাহাজাহান আলী

image_pdfimage_print

পাবনা প্রতিনিধি: পাবনার ভাঙ্গুড়া উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এস এম শাহাজাহান আলীকে ঘুষ, দুর্নীতি ও অনিয়মের অভিযোগে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে।

২৮ মে রোববার খাগড়াছড়ি জেলার দিঘীনালা উপজেলায় যোগদানের নির্দেশ দিয়ে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের এক আদেশে তাকে তাৎক্ষণিক অবমুক্তি (স্ট্যান্ড রিলিজ) করা হয়েছে।

মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এস এম শাহাজাহান আলী ভাঙ্গুড়া উপজেলায় মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হিসেবে ৪ বছর যাবৎ কর্মরত ছিলেন।

তার বিরুদ্ধে টাকা ছাড়া ফাইল স্বাক্ষর না করা, মোটা অংকের ঘুষ নিয়ে জাল সনদে চাকুরি দেওয়া, শিক্ষকদের হয়রানিসহ নানা অভিযোগ রয়েছে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সুত্রে জানা গেছে, উপজেলার ১৯ টি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকরা সম্মেলিত ভাবে দুর্নীতির অভিযোগে ওই কর্মকর্তার অপসারণ চেয়ে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহা-পরিচালকসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দেন।

অভিযোগের প্রেক্ষিতে পাবনা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষর তদন্ত প্রতিবেদনের ভিত্তিতে তাকে তাৎক্ষণিক বদলির আদেশ দেওয়া হয়।

এছাড়াও পার্শ্ববর্তি চাটমোহর উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ সাইদুর রহমানের বিরুদ্ধেও রয়েছে ভুক্তভোগীদের পাহাড়সম অভিযোগ। উনি প্রতি মাসে গড়ে ৩ দিনও অফিসে উপস্থিত থাকেন না বলে জানা গেছে।

অবিলম্বে এই মাধ্যমিক কর্মকর্তার বিরুদ্ধেও তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহনের দাবী জানিয়েছেন ভুক্তভোগী চাটমোহর উপজেলাধীন মাধ্যমিক শিক্ষক প্রতিনিধিরা।

ভাঙ্গুড়া উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এস এম শাহাজাহান আলীকে স্ট্যান্ড রিলিজের বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!