সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৩:২৭ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ভাঙ্গুড়ায় মুক্তিযোদ্ধা কমান্ড কমপ্লেক্স ভবন উদ্ধোধন করলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

ভাঙ্গুড়ায় মুক্তিযোদ্ধা কমকান্ড কমপ্লেক্স ভবনের উদ্ধোধন করলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

image_pdfimage_print

আব্দুর রহিম, ভাঙ্গুড়া থেকে : ‘মুুক্তিযুদ্ধোর চেতনাকে ধরে রাখতে আগামী নির্বাচনে আবারো নৌকা প্রতীকে ভোট চাইলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক এমপি।

শনিবার (১৩ মে) দুপুরে পাবনার ভাঙ্গুড়ায় উপজেলা মুক্তিযোদ্ধা কমকান্ড কমপ্লেক্স ভবনের এর শুভ উদ্ধোধন শেষে তিনি একথা বলেন । এসময় তিনি আরও বলেন, সারা বাংলাদেশের প্রতিটি মুক্তিযোদ্ধার মাজার একই ধরনের ডিজাইন করে বাধানো হবে ও যে সকল স্থানে পাক বাহিনীর সাথে মুক্তিযোদ্ধাদের যুদ্ধ হয়েছে সে সকল স্থানে স্মৃতিসৌধ নির্মানের পরিকল্পনা সরকারের রয়েছে।

পাবনার জেলা প্রশাসক রেখা রানী বালো এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় এমপি আলহাজ্ব মোঃ মকবুল হোসেন ,মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সচিব অরুপ চৌধুরী, মাচরাঙ্গা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার আরিফুজজামান প্রমুখ।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল, উপজেলা আওয়ামী লীগ সভাপতি, মোঃ লোকমান হোসেন, সাধারণ সম্পাদক ইঞ্জি: আব্দুর রহমান প্রধান।

মুক্তিযোদ্ধা কমকান্ড কমপ্লেক্স ভবনের এর উদ্ধোধন অন্যান্যের মধ্যে উপস্থি ছিলেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ মোকছেদুর রহমানসহ উপজেলার মুক্তিযোদ্ধাবৃন্দ, আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর পাবনা কৃর্তক ২ কোটি ৪৬ লাখ ৪৯ হাজার ৪ শত ১৯টাকা ব্যায়ে দৃষ্টিনন্দন তিন তলা বিশিষ্ট উপজেলা মুক্তিযেদ্ধা কমপ্লেক্স ভবন নির্মানের কাজ এর আগে সম্পূর্ণ হয়েছিল । আজকে এই ভবনের উদ্বোধন করলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক এমপি।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!