শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০১:১৭ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ভাঙ্গুড়ায় মেয়র গোলাম হাসনাইন রাসেলকে গণসংর্বধনা ও ঈদ পুর্ণমিলনী অনুষ্ঠিত

ভাঙ্গুড়ায় মেয়র গোলাম হাসনাইন রাসেলকে গণসংর্বধনা ও ঈদ পুর্ণমিলনী অনুষ্ঠিত

image_pdfimage_print

মোঃ আব্দুর রহিম,ভাঙ্গুড়া পাবনা : প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান রাখায় পাবনা জেলা কমিটি কর্তৃক স্কুল ম্যানেজিং কমিটির শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হওয়ায় পাবনার ভাঙ্গুড়ায় বিশিষ্ঠ শিক্ষানুরাগী গোলাম হাসনাইন রাসেলকে সংবর্ধনা ও ঈদ পুর্ণমিলনী ২০১৭ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল সোমবার (৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাঙ্গালিয়া সাহিত্য গণপরিষদ কর্তৃক আয়োজিত এই সংবর্ধনা ও ঈদ পুর্ণমিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা- ৩ এলাকার মাননীয় সংসদ আলহাজ্ব মোঃ মকবুল হোসেন ও সভাপতি, কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

এতে সভাপতিত্ব করেন উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ ইমরান হাসান আরিফ । অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে অলোচনায় অংশ গ্রহণ করেন পাবনা জেলা পরিষদ সদস্য মোঃ আসলাম আলী।

উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আমিনুল ইসলাম,ভাঙ্গুড়া টেনিক্যাল এন্ড বিএম কলেজ অধ্যক্ষ মোঃ বদরুল আলম,ভাঙ্গুড়া মহিলা কলেজের পক্ষ থেকে গর্ভনিং বডির সভাপতি আলহাজ্ব মাফিজুল ইসলামসহ সর্বস্তরের জনগণ ফুল দিয়ে জেলার শ্রেষ্ঠ সভাপতিকে স্বাগতম জানান।

এসময় সংর্বধিত পাবনা জেলার শ্রেষ্ঠ স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি ও পৌর মেয়র গোলাম হাসনাইল রাসেল সংর্বধনা প্রদানের জন্য সবাইকে ধন্যবাদ জানিয়ে ও সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সংক্ষিপ্ত বক্তব্যে উপজেলার শিক্ষা বিস্তারে ও মান উন্নয়নে আরও কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন ।

বিশেষ অতিথি ছিলেন ভাঙ্গুড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোঃ লোকমান হোসেন, সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র ইঞ্জিনিয়ার আব্দুর রহমান প্রধান, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আলহাজ্ব আমিরুল ইসলাম।

এসময় অন্যান্যের উপস্থিত ছিলেন, ভাঙ্গুড়া ইউপি চেয়ারম্যান মোঃ বেলাল হোসেন খান,ভাঙ্গুড়া থানার ওসি (তদন্ত) আসিফ মোহাম্মদ সিদিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ জাকির হোসেন ছবি, যুগ্ম সাংগঠনিক সম্পাদক, গোলাম হাফিজ রঞ্জ ও মোঃ রমজান আলী খান, পৌর আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক রানা ও প্রচার সম্পদক বসির আহম্মেদ, পৌর ছাত্রলীগের সভাপতি হেলাল উদ্দীনসহ সর্বস্তরের জনসাধরণ।

সংর্বধনা শেষে মনোজ্ঞ এক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!