রবিবার, ২৯ মার্চ ২০২০, ১২:১৩ পূর্বাহ্ন

ভাঙ্গুড়ায় সড়কের মাঝখানে নির্মাণ সামগ্রী রাখার দায়ে জরিমানা

ভাঙ্গুড়া প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়া পৌরসদরের শরৎনগর বাজারের ব্যস্ততম সড়কের মাঝখানে ইটসহ নির্মাণ সামগ্রী রাখার অপরাধে এক ব্যক্তিকে ১হাজার টাকা জরিমানা করেছে পৌর কর্তৃপক্ষ।

পৌরসভার ইঞ্জিনিয়ার খোরশেদ আলমের নেতৃত্বে এই জরিমানা আদায় করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, শরৎনগরের বড়াল ব্রিজ-অষ্টমনিষা রাস্তার শরৎনগর বাজারের ব্যস্ততম রাস্তার মন্ডল প্লাজার সামনের রাস্তা দখল করে বহুতল ভবন নির্মাণ সামগ্রী রেখেছে নতুন ভবন তৈরির মালিক মোঃ আজাহার আলী।

পাশাপাশি ইট ভাঙ্গা মেশিন রাস্তার উপর রেখে চলছে ইট ভাঙ্গার কাজ। কিন্তু শরৎ নগর বাজারের একমাত্র ব্যস্ততম রাস্তা এটি। ফলে মুহুর্তের মধ্যেই তীব্র যানযটের সৃষ্টি হচ্ছে। এমন অবস্থা দেখে স্থানীয় বাসিন্দার পৌরসভাকে অবগত করেন।

খবর পেয়ে পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল পৌর সভার ইঞ্জিনিয়ার খোরশেদ আলমকে ঘটনাস্থলে পাঠান। ইঞ্জিনিয়ার পৌর সভার টিম নিয়ে গিয়ে ঘটনার সত্যতা পান।
তিনি ভবন নির্মাণের মালিককে ডেকে সকল জিনিসপত্র রাস্তার উপর থেকে তাৎক্ষণিক সরাতে বলেন এবং তাকে সর্তক করার জন্য নির্মিত ভবন মালিক আজহার আলীকে ১ হাজার টাকা জরিমানা করেন।

পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল বলেন, স্থানীয়দের অভিযোগের পরিপ্রেক্ষিতে আমি তাৎক্ষণিক সেখানে লোক পাঠিয়েছি এবং ওই স্থান থেকে ইট ভাঙ্গানো মেশিন সরিয়ে দেওয়ার ব্যবস্থা করেছি।

পাশাপাশি তাকে সতর্ক করার জন্য ১ হাজার টাকা জরিমানা করা হয়েছে যাতে পরবর্তীতে এ ধরনের কাজ যেন কেউ না করে। জনসাধারণের পথ সর্বদা উন্মুক্ত রাখতে হবে। জনসাধারণের পথ রুদ্ধ করে কোন কাজ করা যাবে না।


ওয়ার্ডপ্রেস থিম দিয়ে নিজেই ওয়েবসাইট তৈরি করুন

© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!