বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৯:০৫ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ভাঙ্গুড়ায় ১৯ টি মন্ডপে দুর্গা পুজা শুরু- প্রশাসন তৎপর

image_pdfimage_print

ভাঙ্গুড়া প্রতিনিধি: পাবনার ভাঙ্গুড়ায় প্রতি বছরের ন্যায় এবারও ১৯ টি মন্ডপে সনাতন ধর্মালম্বীদের শারদীয় দূর্গা পুজা মহা ষষ্ঠীর মধ্য দিয়ে শুরু হয়েছে।

এরই মধ্যে পুজা মন্ডবগুলি বিধি অনুসরণ করে সাজানো হয়েছে।
উপজেলা প্রশাসন, থানা পুলিশ ও পৌরসভা পুজা উদযাপন পরিষদের সাথে বিধি অনুসরনের বিষয়ে আলোচনা করেছিলেন।

প্রতি বছরের ন্যায় এবছরও শান্তিপূর্ণ ও সুষ্ঠুভাবে শারদীয় পুজা পালনের লক্ষ্যে সকল পদক্ষেপ সম্পন্ন করা হয়েছে।

তবে করোনভাইরাসের জন্য এবছর সরকারি সিধান্ত অনুযায়ী স্বাস্থ্য বিধি অনুসরণসহ বেশ কয়েকটি বিধি অনুসরণ করে পুজা চলবে বলে জানা গেছে।

পৌরসভার পক্ষ থেকে পৌর মেয়র গোলাম হাসনইন রাসেল পৌর এলাকার ৬ টি পুজা মন্ডপে সিসি ক্যামেরা স্থাপন, হ্যান্ডসেনিটাইজার ও মাস্ক বিতরণ করেছেন।

অপরদিকে ভাঙ্গুড়া থানা পুলিশ যে কোন ধরণের অপ্রীতিকর ঘটনা এড়াতে প্রতিটি পুজা মন্ডপে তাদের পুলিশী টহল জোদার করেছেন পাশাপাশি আনসার সদস্যরাও পুজা মন্ডবগুলিতে কয়েকটি দলে বিভক্ত হয়ে টহলরত অবস্থায় রয়েছেন।

উপজেলা পুজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক সংগীত কুমার পাল জানান, এবারে পৌরসভায় ৬টি, ভাঙ্গুড়া ইউনিয়নে ৩ টি, দিলপাশার ইউনিয়নে ২টি, খানমরিচ ইউনিয়নে ৪ টি, অষ্টমনিষা ইউনিয়নে ২ টি, পারভাঙ্গুড়া ইউনিয়নে ১টি ও মন্ডতোষ ইউনিয়নে ১ টি মন্ডপে শারদীয় দুর্গা পুজা অনুষ্ঠিত হচ্ছে।

এব্যাপারে ভাঙ্গুড়া থানার ওসি মুহম্মদ আনোয়ার হোসেন বলেন, এ উপজেলায় শারদীয় দুর্গা পুজা সুষ্ঠ, শান্তিপূর্ণভাবে পালনের লক্ষ্যে ভাঙ্গুড়া থানার পক্ষ থেকে সকল ধরণের পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!