মঙ্গলবার, ০৪ অগাস্ট ২০২০, ০৯:০৭ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ভাঙ্গুড়ায় ৮৫জন শিক্ষার্থীদের মাঝে উদ্দীপনামূলক বৃত্তি প্রদান

ভাঙ্গুড়া প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়ায় ঐতিহ্যবাহী জরিনা রহিম বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮৫ জন শিক্ষার্থীদের মধ্যে উদ্দীপনামূলক বৃত্তি প্রদান করা হয়েছে।

জোহরা আফজাল ফাউন্ডেশনের উদ্যোগে বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) দুপুরে বিদ্যালয়ের সম্মেলন কক্ষে এই অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বৃত্তি প্রাপ্তদের মধ্যে নগদ অর্থ তুলে দেন পাবনা-৩ আসনের সংসদ সদস্য ও ভুমি মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি আলহাজ মোঃ মকবুল হোসেন ।

জানা গেছে, এসএসসি ২০১৯ নির্বাচনী পরীক্ষায় সকল বিষয়ে উত্তীর্ণ ৬৫ জনকে পাঁচশত টাকা করে ও ২০ জন সরকারি বৃত্তিপ্রাপ্তদের মধ্যে সরকার প্রদত্ত টাকার সমপরিমান অর্থ প্রদান করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়টির ম্যানেজিং কমিটির সভাপতি ড.মাসুদ মোহাম্মদ জাহিদ হাসান। বিশেষ অতিথি ছিলেন জোহরা আফজাল ফাউন্ডেশণের সদস্য সাইদুর রহমান, সাবিহা তাজিন খান ও মুনিম হাসান।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আলহাজ কামিল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সভাপতি মো. জাকির হোসেন ছবি, সাধারণ সম্পাদক আব্দুর রহমান প্রধান, ভাঙ্গুড়া থানার ওসি মো. মাসুদ রানা, জরিনা রহিম বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. ফারুক হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান হাসান আরিফ, ভাঙ্গুড়া প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিক গিয়াস উদ্দীনসহ প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালন করে সহকারি শিক্ষক মেহেদী হাসান।

এর আগে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর কর্তৃক বিদ্যালয়ে বিদ্যমান একাডেমিক ভবনের ২য় ও ৩য় তলার উর্দ্ধমুখী সম্প্রসারণ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন।

error20
fb-share-icon0
Tweet 10
fb-share-icon20


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
error: Content is protected !!