ঢাকামঙ্গলবার , ১৮ জানুয়ারি ২০২২

ভাঙ্গুড়া উপজেলা আ.লীগের লোকমান সভাপতি, রাসেল সম্পাদক

News Pabna
জানুয়ারি ১৮, ২০২২ ৮:৪৯ অপরাহ্ণ
Link Copied!

ভাঙ্গুড়া প্রতিনিধিঃ পাবনার ভাঙ্গুড়া উপজেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক কাউন্সিলে মো. লোকমান হোসেন সভাপতি ও গোলাম হাসনাইন রাসেলকে সাধারণ সম্পাদক করে তিন বছরের জন্য নতুন কমিটি ঘোষনা করা হয়েছে।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) সরকারি ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠ চত্বরে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে দিনব্যাপি আলোচনা ও বক্তৃতা শেষে পাবনা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের এমপি গোলাম ফারুক প্রিন্স আনুষ্ঠানিকভাবে এ ঘোষণা দেন।

অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন পাবনা জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মো. রেজাঊল রহিম লাল । সরকারে বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে প্রধান আলোচক হিসেবে বক্তব্য দেন পাবনা সদর-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

পাবনা-৩ (চাটমোহর-ভাঙ্গুড়া-ফরিদপুর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. মকবুল হোসেন, পাবনা-১ (বেড়া-সাথিয়া) আসনের সংসদ সদস্য শামছুল হক টুকু, পাবনা- ২ (সুজানগর) আসনের সংসদ সদস্য আহম্মেদ ফিরাজ কবিরসহ প্রমুখ।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. লোকমান হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালন করেন সাবেক উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান প্রধান ।

এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়নের সভাপতি ,সাধারণ সম্পাদকসহ বিভিন্ন ইউনিনিটের নেতাকর্মী , সাংবাদিকবৃন্দ ও সুধী মহল উপস্থিত ছিলেন।