বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১১:৩৮ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ভাঙ্গুড়া-কালীবাড়ি-চাটমোহর সড়কের বেহাল দশা

image_pdfimage_print

ভাঙ্গুড়া প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়া উপজেলার ভাঙ্গুড়া-কালীবাড়ি-চাটমোহর সড়কের ভাঙ্গুড়া থেকে উত্তর সারুটিয়া ওয়াবদার বাঁধ পর্যন্ত প্রায় ২কি. মি. রাস্তা দীর্ঘদিন সংস্কারের অভাবে চলাচলের অযোগ্য হয়ে পড়েছে।

আর এই বর্ষা মৌসুমে অতি বৃষ্টির কারণে চলাচলের অযোগ্যকে যেন আরও বাড়িয়ে তুলেছে। ফলে প্রতি নিয়তই ঘটছে কোন না কোন দুর্ঘটনা।

সরোজমিন গিয়ে দেখা যায়, সড়কটির কার্পেটিং উঠে গেছে আর খানা-খন্দে ভরপুর ফলে থেমে থেমে চলছে গাড়ি, সেখানে মাঝে মাঝে জমে আছে পানি ও কাঁদা এ যেন কৃষকের হালচাষের জমি!

মাঝে মাঝে নিম্মমানের খেয়া ফেলে সংস্কারের ব্যর্থ চেষ্টা চলে। গত বৃহস্পতিবার ভাঙ্গুড়াগামী ধান বোঝাই একটি ট্রাক মাদ্রাসার নিকট দুর্ঘটনার স্বীকার হয়ে রাস্তার পাশে পড়ে থাকতে দেখা যায়।

এই রাস্তাটি উপজেলার মন্ডতোষ ইউনিয়নের সাথে ভাঙ্গুড়া যোগাযেগের প্রধান মাধ্যম। রাস্তাটির সাথে জরিনা রহিম বালিকা উচ্চ বিদ্যালয়, ভাঙ্গুড়া ইউনিয়ন মডেল উচ্চ বিদ্যালয়, মুক্তিযেদ্ধা কমপ্লেক্স ভবন, একটি মাদ্রাসা, একটি প্রাথমিক বিদ্যালয় ও ভাঙ্গুড়া থানা অবস্থিত।

যার ফলে ঐ সকল শিক্ষা প্রতিষ্ঠানের কমলমতি শিক্ষার্থীরা ও প্রশাসনের সেবা গ্রহীতারা এই রাস্তাটি দিয়ে চলাচল করে থাকে।

এছাড়াও মিল্কভিটা, প্রাণ, আকিজ কোম্পানির দুগ্ধ শিতলীকরণ কেন্দ্রে শিশু খাদ্য পরিবহন ও অটোভ্যান, ভুটভুটি, নছিমন করিমনও চলাচলা করে।

রাস্তাটির কালিবাড়ি বাজার নামক স্থানে উভয়পাশে রয়েছে বেশ কিছু দোকানপাট। গাড়ি চলাচলের সময় কাঁদাপানি কখনো কখনো ছিটকে দোকানে প্রবেশ করে বলেও জানান এখানকার দোকানীরা।

তাই জনস্বার্থে অবিলম্বে রাস্তাটি সংস্কার করার জোর দাবী জানিয়েছেন এলাকাবাসী ।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!