সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৮:৫৯ পূর্বাহ্ন

করোনার সবশেষ
করোনা ভাইরাসে বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ১০২ জন, শনাক্ত হয়েছেন ৩ হাজার ৬৯৮ জন। আসুন আমরা সবাই আরও সাবধান হই, মাস্ক পরিধান করি। সামাজিক দূরত্ব বজায় রাখি।  

ভাঙ্গুড়া পৌর মেয়রের সাফল্য ও ব্যর্থতা নিয়ে আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত

ভাঙ্গুড়া প্রতিনিধিঃ ‘বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার প্রতীক নৌকা। নৌকা প্রতীকে ভোট দিলে টেকসই উন্নয়ন।

৫ বছর পূর্বে আপনারা আমাকে নৌকা প্রতীকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে এই পৌরসভার মেয়র হিসেবে আমাকে নির্বাচিত করেছিলেন সে জন্য আমি আপনাদের কাজে চির ঋণী।

দেশে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে টেকসই উন্নয়ন সাধিত হচ্ছে। তারই ধারাবাহিকতায় এই পৌরসভায়ও উন্নয়ন হয়েছে।

সেই টেকসই উন্নয়ন হয়েছে অংশ হিসেবে ভাঙ্গুড়া পৌরসভাতেও গত ৫বছরে টেকসই উন্নয়ন করার যথাসাধ্য চেষ্টা করেছি। কিন্তু করোনাভাইরাস সারা বিশ্বের ন্যায় আমাদের ভাঙ্গুড়াতে উন্নয়ন কিছুটা স্থবির করেছে।

আমি দায়িত্ব গ্রহণ করে এই পৌরসভায় জননেত্রী শেখ হাসিনার টেকসই উন্নয়ন করেছি। যতগুলি উন্নয়ন প্রকল্পের কাজ হয়েছে সবগুলি আমি নিজে তদারকি করে টেকসই উন্নয়ন যাতে হয় সেইরকম করে কাজ বুঝে নেওয়ার চেষ্টা করেছি।

আপনারা জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন , আলহাজ মোঃ মকবুল হোসেনের জন্য দোয়া করবেন, আমার জন্য দোয়া করবেন। আমি যেন আপনাদের পাশে থেকে সেবা করতে পারি। ’

২ নং ওয়ার্ড আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত ভাঙ্গুড়া পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেলের চলমান সাফল্য ও ব্যর্থতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলি বলেন মেয়র গোলাম হাসনাইন রাসেল।

পাবনার ভাঙ্গুড়া পৌরসভার মেয়র গোলাম হাসনাইন রাসেলের চলমান ৫ বছরের সাফল্য ও ব্যর্থতা নিয়ে আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয় বৃহস্পতিবার রাতে পৌর সদরের ২নং ওয়ার্ডের আদর্শ গ্রাম কমিউনিটি চত্বরে।

এতে সভাপতিত্ব করেন ২ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মোঃ আফতাব হোসেন।

অনুষ্ঠানে মেয়র গোলাম হাসনাইন রাসেলের চলমান ৫ বছরের সাফল্য ও ব্যর্থতা তুলে ধরে বক্তব্য দেন জেলা পরিষদ সদস্য আসলাম আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রঞ্জু, মহিলা ভাইস চেয়ারম্যান আজিদা পারভীন পাখি, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ জাকির হোসেন ছবি, সাধারণ সম্পাদক আব্দুর রহমান প্রধান,সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সাইদুল ইসলাম, যুগ্ম সম্পাদক মোঃ রমজান আলী খান, পৌর আওয়ামীলীগ সভাপতি ওমর ফারুক রানা, ২নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুর সত্তার উপজেলা ছাত্রলীগ সভাপতি ইমরান হাসান আরিফ, পৌর ছাত্রলীগ সভাপতি প্রভাষক হেলাল উদ্দীন খানসহ প্রমুখ।

বক্তারা বলেন, পৌর এলাকাতে মাদকের ভয়াবহ থাবা থেকে পৌরবাসীকে বঁচাতে মাদক নির্মূল, পৌর এলাকা আলোকিতকরণ, রাস্তা নির্মাণ, পুরাতন রাস্তা সংষ্করণ, ড্রেনেজ ব্যবস্থা নির্মাণ, পৌর এলাকার বিভিন্ন স্থানে সিসি ক্যামেরা স্থাপন, ডাস্টবিন স্থাপনসহ নাগরিক সুবিধা প্রদানের ক্ষেত্রে পৌরসভার পূর্বের যে কোনো মেয়রের তুলনায় গোলাম হাসনাইন রাসেল এগিয়ে আছেন।

এসময় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ২নং ওয়ার্ডের দলীয় নেতাকর্মীসহ সহস্রাধিক সাধারণ নাগরিক, শিক্ষক ও সাংবাদিক বৃন্দ।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!