সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ১২:৪৮ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ভালো ডাক্তার হওয়ার আগে ভালো মানুষ হতে হবে- জেলা প্রশাসক

image_pdfimage_print

সিনিয়র স্টাফ রিপোর্টার : পাবনার জেলা প্রশাসক কবীর মাহমুদ বলেছেন, ভালো ডাক্তার হওয়ার আগে ভালো মানুষ হতে হবে। ভাল মানুষই আগামী দিনের ভবিষৎ।

গত শুক্রবার সন্ধায় সরকারি এডওয়ার্ড কলেজের আব্দুস সাত্তার মিলনায়তনে, পাবনা জেলার ২০১৯/২০ সেশনে মেডিকেলে সুযোগপ্রাপ্ত ৩৫ জন শিক্ষার্থীর সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য কালে তিনি এসব কথা বলেন।

পাবনা মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্টস ইউনিয়ন এর আয়েজনে এবং স্কয়ার ফার্মাসিউটিক্যাল লি: এর পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পাবনার জেলা প্রশাসক কবীর মাহমুদ।

এ উপলক্ষে ইউনিয়ন এর সভাপতি ওয়াকিফ-উল-আলম এর সভাপতিত্বে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন পাবনার অতিরিক্ত পুলিশ সুপার শামীমা আখতার, সরকারি এডওয়ার্ড কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মো: আহসান হাবীব, কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক ডা. এ কে এম শওকত আলী খান, পাবনা জেনারেল হাসপাতালের সাবেক পরিচালক ডা: মনোয়ার-উল-আজিজ, সাবেক সিভিল সার্জন ডা: তাহাসিন আজীজ, স্বাধীনতা চিকিৎসক পরিষদ জেলা শাখার কোষাধ্যক্ষ ডা: সালেহ মুহাম্মদ আলী ও বাংলাদেশ ছাত্রলীগ পাবনা জেলা শাখার স্বাস্থ বিষয়ক সম্পাদক অদ্বিতীয় দে সহ বিশিষ্ট জনেরা।

সভা শেষে এসব শিক্ষার্থীর মাঝে ক্রেস্ট, মেডিকেল পাঠ্যপুস্তক ও এপ্রণ সহ জেলা প্রশাসকের পক্ষ থেকে সকলকে “বঙ্গবন্ধুর আসমাপ্ত আত্মজীবনী”র উপর একটি করে বই দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন স্টুডেন্টস ইউনিয়ন এর সহ-সভাপতি এ এস এম শীতল, সাংগঠনিক সম্পাদক সৌমিক পোদ্দার সহ শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও স্থানীয় গন্যমাণ্য ব্যক্তিরা।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!