রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ১১:১৭ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ভূমিমন্ত্রীর নেতৃত্বে ঐক্যবদ্ধ হতে বল্লেন মেয়র মিন্টু

ভূমিমন্ত্রীর নেতৃত্বে ঐক্যবদ্ধ হতে বল্লেন মেয়র মিন্টু

image_pdfimage_print
ভূমিমন্ত্রীর নেতৃত্বে ঐক্যবদ্ধ হতে বল্লেন মেয়র মিন্টু

ভূমিমন্ত্রীর নেতৃত্বে ঐক্যবদ্ধ হতে বল্লেন মেয়র মিন্টু

ঈশ্বরদী প্রতিনিধি: ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফের নেতৃত্বে ঈশ্বরদীতে ঐক্যবদ্ধভাবে জঙ্গি ও সন্ত্রাসবাদ মোকাবেলা এবং নির্মূল করার আহব্বান জানিয়েছেন পৌর আওয়ামী লীগের সভাপতি ও ঈশ্বরদী পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু।

শনিবার (৩০ জুলাই) রাতে ঈশ্বরদী প্রেসক্লাবে আয়োজিত এক জণাকীর্ণ সংবাদ সম্মেলনে মেয়র মিন্টু বলেন, আমার রাজনৈতিক জীবনের অভিভাবক জননেতা শামসুর রহমান শরীফ । যাঁর হাত ধরে ছাত্র রাজনীতি থেকে শুরু করে অনেক আন্দোলন সংগ্রাম করেছি।

১৯৯৬ সালে  প্রথম জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর তাঁরই আন্তরিক প্রচেষ্টায় ঈশ্বরদীতে ইপিজেড প্রতিষ্ঠা ও বেনারসী পল্লী প্রতিষ্ঠিত হয়।

যার সুফল ঈশ্বরদীর বেকার জনগোষ্ঠি ভোগ করে আজ স্বাবলম্বি। ঈশ্বরদীর মানুষের দীর্ঘদিনের স্বপ্ন রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প প্রতিষ্ঠার দাবী তিনি বারংবার জাতীয় সংসদে উত্থাপন করার ফলে আজ সে স্বপ্ন বাস্তবায়িত হচ্ছে।

এই উন্নয়নের ধারাবাহিকতার কারণেই তিনি পর পর চারবার জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। তাই মাননীয় শামসুর রহমান শরীফ আজ জননেতা।

মিন্টু আরো বলেন, প্রিয় স্বদেশ বাংলাদেশের মানসকণ্যা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০২১ সালের মধ্যে  মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালের মধ্যে উন্নত দেশ হিসেবে বিশ্বে প্রতিষ্ঠিত করার জন্য প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।

মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত বঙ্গবন্ধুর সোনার বাংলাকে বিশ্বে রূপদানের চলমান বেমান প্রচেষ্টাকে নস্যাত করার জন্য আজ স্বাধীনতা বিরোধী এবং বিদেশী চক্র ষড়যন্ত্রে লিপ্ত।

মিন্টু বলেন, এই ষড়যন্ত্রের অংশ হিসেবে ধর্মীয় লেবাস পরে পবিত্র রমযান মাসে মানুষ জবাই করা হয়েছে।

এছাড়াও ঈদের জামাতে হামলাকারী এইসব জঙ্গিদের মোকাবেলার জন্য আজ আমরা পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি মাননীয় ভূমিমন্ত্রী মহোদয়ের নেতৃত্বে ঈশ্বরদীতে আন্দোলন সংগ্রাম করছি।

গত ১৪ই জুলাই মিছিল শেষে আয়োজিত পথসভার মূল বক্তব্য ছিল, ভূমিমন্ত্রী মহোদয়ের নেতৃত্বে আমরা ঐক্যবদ্ধভাবে জনগণকে সম্পৃক্ত করে বৃহত্তর গণআন্দোলন গড়ে তুলবো।

এই আন্দোলনকে নস্যাত করার জন্য বিভিন্ন অপচেষ্টা ও বিভ্রান্তি মূলক প্রচারণা চালানো হচ্ছে বলে তিনি জানান। এই বিভ্রান্তি দূর করার জন্য আজকের এই সংবাদ সম্মেলন বলে মেয়র মিন্টু জানিয়েছেন।

মিন্টু এসময় বলেন, এই সকল অপচেষ্টাকে প্রতিহত করে মাননীয় ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফের নেতৃত্বে ঈশ্বরদীতে সকলে ঐক্যবদ্ধ হয়ে জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে শক্তিশালী আন্দোলন গড়ে তুলে জঙ্গিবাদ নির্মূল করতে চাই।

এসময় পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইছহাক আলী মালিথাসহ অন্যান্য নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!