রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৯:৪১ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ভেস্তে গেল ঈশ্বরদী পৌর বিএনপির ঐক্য প্রচেষ্টা!

ভেস্তে গেল ঈশ্বরদী পৌর বিএনপির ঐক্য প্রচেষ্টা

image_pdfimage_print
ভেস্তে গেল ঈশ্বরদী পৌর বিএনপির ঐক্য প্রচেষ্টা

ভেস্তে গেল ঈশ্বরদী পৌর বিএনপির ঐক্য প্রচেষ্টা

ঈশ্বরদী প্রতিনিধি: অবশেষে ঈশ্বরদী পৌর বিএনপির ঐক্য প্রচেষ্টা ভেস্তে গেছে। কমিটির সভাপতি আকবর বিশ্বাস নতুন কয়েকজনকে অন্তর্ভুক্ত করে একটি কমিটি জেলাতে পাঠালে, জেলা কমিটি  বৃহস্পতিবার (২৩ জুন) তা অনুমোদন দিয়েছে বলে জানা গেছে।

পুনর্গঠিত এই কমিটির সভাপতি হিসেবে আকবর বিশ্বাস ও সাধারণ সম্পাদক জাকারিয়া পিন্টুকে বহাল রেখে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে সাবেক ছাত্রদল নেতা ইমরুল কায়েস সুমনকে।

সাবেক পৌর মেয়র মকলেছুর রহমান বাবলুকে এই নির্বাহী কমিটির ১নং সদস্য, সাবেক সহ-সভাপতি একেএম আক্তারুজ্জামানকে উপদেষ্টা করা হয়েছে। কিন্তু এই কমিটি তারা না মেনে অনেকে জেলা নেতৃবৃন্দের কাছে আপত্তি জানিয়েছেন।

নবগঠিত কমিটি সম্পর্কে শুক্রবার (২৪ জুন) বিকেলে জেলা বিএনপির নেতা ইঞ্জিনিয়ার হাবিবুর রহমান তোতার কাছে জানতে চাইলে তিনি বলেন, নতুন কমিটি দুই একদিনের মধ্যেই উপজেলায় পাঠানো হবে। এতে আকবর বিশ্বাস সভাপতি, জাকারিয়া পিন্টু সাধারণ সম্পাদক বহাল থাকছেন। মকলেছুর রহমান বাবলুকে জেলা কমিটির গুরুত্বপূর্ণ পদে আনা হবে, এই জন্য পৌর কমিটির ১নং সদস্য রাখা হয়েছে। ঈদের পরেই জেলা কমিটি গঠন করা হবে।

এদিকে, পুনর্গঠিত কমিটি নিয়ে বিএনপিতে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। বেশ কয়েকজন নেতাকর্মী জানান, বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপটে মকলেছুর রহমান বাবলু সভাপতি ও জাকারিয়া পিন্টুকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করলে সবচেয়ে ভালো হতো।

গত কয়েক মাস ধরে ঈশ্বরদী পৌর বিএনপির ঐক্য প্রক্রিয়া কার্যত ভেস্তে গেল বলে মনে করছেন রাজনীতি সচেতন ব্যক্তিরা।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!