শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ১২:৩৯ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

মথুরাপুর ইউপি’র নব নির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা

image_pdfimage_print

13164351_1009798005793685_1615672512013598472_nচাটমোহর প্রতিনিধি : চাটমোহর উপজেলার মথুরাপুর ইউনিয়ন পরিষদে টানা দ্বিতীয়বারের মতো নির্বাচিত চেয়ারম্যান সরদার মো: আজিজুল হককে সংবর্ধনা দেয়া হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যায় বাহাদুরপুর ঈদগাহ মাঠে ২ নাম্বার ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে এ সংবর্ধনা দেয়া হয়।

২ নাম্বার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো: ইউসুফ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ও মথুরাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সরদার মো: আজিজুল হক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান হেলাল উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: শাহ আলম, মুলগ্রাম ইউনিয়নের এক নাম্বার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি তোরাব আলী তোতা, মথুরাপুর ইউনিয়ন পরিষদের ২ নাম্বার ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য মো: আবু বক্কার সিদ্দিক, ৩ নাম্বার ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য ইয়াসিন আলী, বাহাদুরপুর কওমী মাদরাসা ও এতিমখানার মুহতামিম মাওলানা আলতাব হোসাইন, বঙ্গবন্ধু পরিষদ ৩ নাম্বার ওয়ার্ড শাখার সভাপতি মহররম হোসেন প্রমুখ।

এর আগে প্রধান অতিথিকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন ২ নাম্বার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো: ইউসুফ আলী। বিশেষ অতিথিদের ফুলের মালা দিয়ে বরণ করে নেন ভিআইপি ডেকোরেটরের স্বত্ত্বাধিকারী রেজাউল করিম। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বাহাদুরপুর জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মো: সাখাওয়াত হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে ইউপি চেয়ারম্যান সরদার আজিজুল হক বলেন, ৪ ভোটে জিতলেও এখন আমি মথুরাপুর ইউনিয়নবাসীর চেয়ারম্যান। বাহাদুরপুর গ্রাম থেকে আমাকে কয় ভোট দেয়া হয়েছে সেটা ভুলে গিয়ে আমি সামনের দিকে তাকাতে চাই। সবার সহযোগিতায় ইউনিয়নের উন্নয়নে কাজ করে যেতে চাই।

এসময় তিনি গ্রামবাসীর উদ্দেশ্যে বলেন, আপনারাই আমাকে ভোট দিয়ে চেয়ারম্যান বানিয়েছেন, তাই দলমত নির্বিশেষে আপনারা আমার কাছে যাবেন, আমি আমার সাধ্যমতো আপনাদের কাজ করে দেয়ার চেষ্টা করবো।

আর আওয়ামী লীগের নেতাকর্মী যারা আছেন সবাই মিলে দলকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করতে হবে। দলের প্রতি দায়িত্বশীল হয়ে, আন্তরিক হয়ে সাধারণ মানুষের পাশে থাকতে হবে। তাহলেই আমাদের কাঙ্খিত লক্ষ্য বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলা সম্ভব হবে।


পাবনার কৃতী সন্তান অভিনেতা চঞ্চল চৌধুরী

পাবনার কৃতী সন্তান অভিনেতা চঞ্চল চৌধুরী

পাবনার কৃতী সন্তান অভিনেতা চঞ্চল চৌধুরী

Posted by News Pabna on Tuesday, August 18, 2020

পাবনার কৃতি সন্তান নাসা বিজ্ঞানী মাহমুদা সুলতানা

পাবনার কৃতি সন্তান নাসা বিজ্ঞানী মাহমুদা সুলতানা

পাবনার কৃতি সন্তান নাসা বিজ্ঞানী মাহমুদা সুলতানা

Posted by News Pabna on Monday, August 10, 2020

© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!