মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১২:৫০ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

মন্ডল পাড়ায় সন্ত্রাসী হামলায় জড়িত একজন গ্রেফতার

image_pdfimage_print

102950_1শহর প্রতিনিধি : পাবনা শহরে অদূরে রামচন্দ্রপুর মন্ডল পাড়ায় সন্ত্রাসী হামলায় আওয়ামী লীগ অফিস ভাংচুর অগ্নিসংযোগ মারপিট ও গুলিতে এক মহিলাসহ ৩ জন আহত হওয়ার ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পাবনা সদর থানা পুলিশ।

পুলিশ জানায় শনিবার (১৪ মে) সকালে মন্ডলপাড়া এলাকা থেকে তুহিনকে গ্রেফতার করা হয়। পাবনা থানার ওসি আব্দুল্লাহ আল হাসান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, গত মঙ্গলবার (১০ মে)  সন্ধ্যা ৭ টার দিকে ১৫/২০ জনের একটি অস্ত্রধারী দল রামচন্দ্রপুর মন্ডল পাড়ায় হামলা চালায়। এ সময় সস্ত্রাসীরা স্থানীয় আওয়ামী লীগ অফিসে বঙ্গবন্ধুর এবং প্রধানমন্ত্রীর ছবিসহ চেয়ার টেবিল ভাংচুর করে আগুন ধরিয়ে দেয়।

এক পর্যায় এলাকাবাসী প্রতিরোধ করতে গেলে সন্ত্রাসীরা গুলি চালায়। এতে এলাকার জুয়েলের স্ত্রী পারভীন, আচ্ছুর ছেলে কাকন, জাকেরের ছেলে প্রান্তসহ ৩ জন আহত হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে। এলাকাবাসী আহত ৩ জনকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় অত্র এলাকার ফরিদ মন্ডল বাদী হয়ে পাবনা থানায় মামলা দায়ের করলে পুলিশ তুহিনকে গ্রেফতার করে শনিবার আদালতের মাধ্যমে পাঠায়।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!