শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৯:৫৯ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

মশালের উদ্যোগে পাবনায় শিক্ষার্থীদের মধ্যে প্রতিযোগিতা অনুষ্ঠিত

image_pdfimage_print

বার্তা সংস্থা পিপ, পাবনা : পাবনা জেলার ১৯১ তম জন্মদিন ছিলো গত ১৬ অক্টোবর। জেলার জন্মদিন উপলক্ষে সামাজিক ও জনকল্যাণকর স্বেচ্ছাসেবী সংগঠন মশালের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে পাবনা জেলাকে কেন্দ্র করে রচিত কবিতা আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

এছাড়াও সংক্ষিপ্ত আকারে জেলার তথ্যচিত্র প্রদর্শণ উদ্বোধন করা হয়েছে।
বুধবার (৩০ অক্টোবর) বিকালে শহরের ক্যাফে পাবনা রেষ্টুরেন্টে শিক্ষার্থীদের এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এতে অংশ নেন কলেজ বিশ্ববিদ্যালয় ও বিভিন্ন স্কুলের প্রায় ৭০ জন শিক্ষার্থী। সন্ধ্যায় অনুষ্ঠিত হয় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পাবনা প্রেসক্লাবের সম্পাদক আঁখিনূর ইসলাম রেমন। বিশেষ অতিথি ছিলেন সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর আব্দুল করিম, দৈনিক ইছামতির প্রধান প্রতিবেদক ও যমুনা টিভির জেলা প্রতিনিধি ছিফাত রহমান সনম, উত্তরন সাহিত্য আসরের সভাপতি কবি আলমগীর কবির হৃদয়।

শুভেচ্ছা বক্তব্য দেন মশালের সমন্বয়ক জামিল আহেমদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মশালের প্রধান উপদেষ্টা ডা. আহমেদ মোস্তাফা নোমান।

আলোচনা সভা ও পুরস্কার বিতরণ শেষে ফিতা কেটে দুদিনব্যাপী আয়োজিত জেলার তথ্যচিত্র প্রদর্শণীর উদ্বোধন করেন দৈনিক ইছামতির প্রধান প্রতিবেদক, যমুনা টিভির জেলা প্রতিনিধি কবি ও সাংবাদিক ছিফাত রহমান সনম।

অনুষ্ঠানে সকলকে আলোকিত ও সমৃদ্ধময় মানুষ হিসেবে নিজেকে গড়ে তোলার আহবান জানানো হয়।

অবক্ষয় থেকে মুক্ত থেকে সমাজ ও মানুষের জন্য কল্যাণকর কাজে সকলকে সম্পৃক্ত থেকে মানুষের জন্য কাজ করে যাওয়ার অনুরোধ জানানো হয়।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!