মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৩:৪৫ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

মহানবী (সা.) এর ব্যঙ্গ চিত্র প্রদর্শন- প্রতিবাদে সুজানগরে মানববন্ধন

image_pdfimage_print

সুজানগর প্রতিনিধি : ফ্রান্সের প্রধানমন্ত্রী কর্তৃক পৃথিবীর সর্বশ্রেষ্ঠ মহামানব মানবতার মুক্তির দূত মহানবী হযরত মোহাম্মদ (সা.) এর ব্যঙ্গাত্মক চিত্র প্রদর্শন ও অবমাননার প্রতিবাদে পাবনার সুজানগরে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

গত শুক্রবার বিকালে ইউনিভার্সিটি স্টুডেন্টস্ অ্যাসোসিয়েশন অব সাতবাড়ীয়ার উদ্যোগে সাতবাড়ীয়া ডিগ্রি কলেজ রোডে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বিকেল ৪টা থেকে ৫টা পর্যন্ত দীর্ঘ ১ঘন্টার ওই মানববন্ধনে এলাকার বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শক্ষার্থী ছাড়াও স্থানীয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেয়।

উক্ত অ্যাসোসিয়েশনের সভাপতি সজিব হোসেন অবাকের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন সহ-সভাপতি আল কামা সিদ্দিকী তুহিন, সাবেক সাধারণ সম্পদক মহির উদ্দিন, নিবির মাহমুদ, বর্তমান কমিটির যুগ্ম সম্পাদক সালাহ উদ্দিন আহমেদ ও সাবেক কার্যকরী সদস্য মনিরুল ইসলাম পাভেল।

অনুষ্ঠান পরিচালনা করেন অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক রইজ উদ্দিন।

বক্তারা বলেন ফ্রান্স সরকার মহানবী হযরত মোহাম্মদ (সা.) এর ব্যঙ্গাত্মক চিত্র প্রদর্শন করে সারাবিশ্বের মুসলমানদের হৃদয়কে ক্ষত-বিক্ষত করেছে।

সুতরাং ফ্রান্স সরকারকে বিশ্বের মুসলমানদের কাছে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে। সেই সঙ্গে মানববন্ধন থেকে ফ্রান্সের সকল পণ্য বর্জন করার আহবান জানানো হয়।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!