মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ১২:১২ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

মহাসড়কে চাঁদাবাজি ও অনিয়মের অভিযোগে ওসি প্রত্যাহার

image_pdfimage_print

সিরাজগঞ্জের দুটি মহাসড়কে নিষিদ্ধ যানবাহনের বেপরোয়া চলাচল, প্রাণহানি ও চাঁদাবাজির অভিযোগে হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলামকে প্রত্যাহার করা হয়েছে। বুধবার (৩ জুন) সকালে তাকে প্রত্যাহার করা হয়।

হাইওয়ে পুলিশের বগুড়া আঞ্চলিক কার্যালয়ের পুলিশ সুপার মো. শহিদুল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন। ওসি খাইরুলকে বগুড়া আঞ্চলিক কার্যালয় থেকে প্রত্যাহার করার পর হাইওয়ে পুলিশের বগুড়া আঞ্চলিক কার্যালয়ে সংযুক্ত করা হয়েছে। তার স্থলাভিষিক্ত হচ্ছেন পঞ্চগড় জেলার তেতুঁলিয়া হাইওয়ে থানার ইন্সপেক্টর মো. নুরুন্নবী।

সূত্র জানায়, চলমান করোনা পরিস্থিতিতে সিরাজগঞ্জের মহাসড়কে বাস, প্রাইভেটকার, মাইক্রোবাসে যাত্রী পারাপারে সুযোগ প্রদানের অভিযোগ ওঠে ওসির বিরুদ্ধে। এছাড়া অবৈধ থ্রি হুইলার, নসিমন ও করিমনসহ পণ্যবাহী ট্রাকে যাত্রী চলাচলে অবৈধ চাঁদাবাজির অভিযোগ ওঠে। এমনকি, স্থানীয় একটি দালাল চক্র হাটিকুমরুল মোড়ে প্রতিদিনই পরিবহনে চাঁদাবাজি করলেও চুপ ছিলেন তিনি। এসব অভিযোগ একাধিকবার ঊর্ধ্বতন মহলে জানায় নানা সূত্র।
এদিকে, মঙ্গলবার বগুড়া-নগরবাড়ি মহাসড়কের শাহজাদপুরে অবৈধভাবে চলাচলরত একটি অটোরিকশাকে চাপা দেয় একটি বাস। এতে এক পরিবারের বাবা-মা ও মেয়েসহ তিন জনের মৃত্যু হয়। অবশেষে ওই ঘটনায় হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি খাইরুলকে প্রত্যাহার করা হয়।

ওসি খাইরুল ইসলাম অভিযোগ অস্বীকার করে বলেন, ‘প্রত্যাহার করার বিষয় জানলেও সঠিক কারণ সম্পর্কে তিনি জানেন না।’

পুলিশের বগুড়া আঞ্চলিক কার্যালয়ের পুলিশ সুপার মো. শহিদুল্লাহ বলেন, ‘জনস্বার্থে ও ঊর্ধ্বতনদের নির্দেশে তাকে প্রত্যাহার করা হয়েছে।’

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!