মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী ২০২০, ০৮:৪২ অপরাহ্ন

মাক্রোবাসে ৭৩৫ বোতল ফেন্সিডিলসহ ঈশ্বরদীতে আটক- ৪

উপজেলা করেসপন্ডেন্ট : পাবনার ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নে মাক্রোবাসের গ্যাস সিলিন্ডারের ভেতর থেকে ৭৩৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের সদস্যরা।

এসময় চার ফেন্সিডিল ব্যবসায়ীকের আটক করেছে তারা।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারী) বিকেল র‌্যাব-১২ পাবনা এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার আমিনুল কবীর তরফদার নিউজপাবনাকে এ তথ্য নিশ্চিত করেছেন। তার আগে সকালে পাবনার ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়ন এর মসজিদ মোড় এলাকার থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- কুমিল্লা জেলার দৌলতপুর থানার ধর্মদাহ গ্রামের মৃত আজাহার মোল্লার ছেলে একরামুল মোল্লা (২৫) মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানার বালিয়াকান্দি আড়ায়ানী গ্রামের মৃত জজ মিয়ার ছেলে মোহাম্মদ আলী (৪০)পাবনা সদর উপজেলার তিনগাছা গ্রামের মক্কেল প্রমানিক এর ছেলে সাগর ভাষা (২৯) ও কুমিল্লার মুরাদনগর উপজেলার ঘোড়াশাল গ্রামের রিপন মোল্লার ছেলে ইয়াছিন মোল্লা (১৮)।

এজাহার সুত্রে জানা যায়, পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার আমিনুল কবীর তরফদার এর নের্তৃত্বে শুক্রবার সকালে র‌্যাবের একটি দল ঈশ্বরদী উপজেলার সাহাপুর গ্রামের মসজিদ মোড় শহীদ আবুল কাশেম উচ্চ বিদ্যালয়ের সামনে পাকশি-পাবনা বগা মিয়া সড়কের পাকা রাস্তার উপর চেকপোষ্ট স্থাপন করে।

এসময় ঢাকা মেট্রো- চ -১১-৯০৫০ নাম্বারের একটি টাটা মাইক্রোবাস এর গতি রোধ করলে আসামীরা মাইক্রোবাস থেকে নেমে পালানোর চেষ্টা করে।

কিন্ত র‌্যাবের চৌকশ দল তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়। তাদের মাইক্রোবাসের ভিতরে বস্তায় অভিনব কায়দায় মাইক্রোবাসের পিছনে গ্যাস সিলিন্ডারের খালি বোতলের ভিতরে রাখা অবস্থায় মোট ৭৩৫ বোতল অবৈধ নেশাজাতীয় মাদক দ্রব্য ফেন্সিডিল উদ্ধার করতে সক্ষম হয়।

জিজ্ঞাসাবাদে তারা বিভিন্ন সময়ে কুষ্টিয়া জেলা হতে ফেন্সিডিল সংগ্রহ করে পাবনা জেলাসহ বাংলাদেশের বিভিন্ন জেলা শহরে পরিবহনের মাধ্যমে ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে বলে জানিয়েছেন পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার আমিনুল কবীর তরফদার।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) বাহাউদ্দীন ফারুকী নিউজ পাবনাকে জানান, ওই আটককৃত আসামীরা দেশের চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাদের নামে র‌্যাব-১২ বাদী হয়ে ঈশ্বরদী থানার একটি অভিযোগ দায়ের করেছে। মামলা নথিভুক্ত করে আদালতের মাধ্যমে তাদের পাবনা জেলা কারাগারে পাঠানো হবে।


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!