মাজপাড়া ইউপি চেয়ারম্যানের দায়িত্বভার গ্রহন

মাজপাড়া ইউপি চেয়ারম্যানের দায়িত্ব গ্রহন

মাজপাড়া ইউপি চেয়ারম্যানের দায়িত্ব গ্রহন

আটঘরিয়া প্রতিনিধি: বৃহস্পতিবার (২৮ জুলাই) পাবনা জেলার আটঘরিয়া উপজেলার মাজপাড়া ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বাররা তাদের দায়িত্ব গ্রহন করেছেন।

মাজপাড়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে অত্র ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল গফুর মিয়া এসময় তার দায়িত্বভার গ্রহন করেন।

এ অনুষ্ঠানে বক্তব্য দেন বীরমুক্তিযোদ্ধা কামরুল ইসলাম ফুটু, চাঁদভা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম কামাল, উপজেলা আ.লীগের সহ-সভাপতি শফিকুল ইসলাম।

মাজপাড়া ইউনিয়ন আ.লীগের সভাপতি ইন্তাজ আলী খানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দেবোত্তর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি রবিউল ইসলাম রবি, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ইমরান বিশ্বাস।

দায়িত্বভার গ্রহনকালে নব নির্বাচিত মাজপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল গফুর মিয়া বলেন, ফাটাকেষ্ট স্টাইলে ইউনিয়ন পরিষদ পরিচালনা করা হবে। মাজপাড়া ইউনিয়নকে পাবনা জেলার মধ্যে একটি মডেল ইউনিয়ন করার প্রত্যায় ব্যাক্ত করেন। এসময় তিনি তার মেম্বারদের কোন প্রকার দূর্নীতি না করার জন্যে ওয়াদা বদ্ধ করান। অনুষ্ঠানটি সার্বিক পরিচালনা করেন ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আসাফুদ্দৌল্লাহ।