বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৮:৪৩ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

মাধুরীর প্রেমে মজেছিলেন সঞ্জয়!

image_pdfimage_print

তার হাসি ভুবনভোলানো। এ কথা বলেন প্রত্যেকেই। আর তিনি হলেন মাধুরী দীক্ষিত। তার প্রেমে পড়ে নাকি নিজের অসুস্থ স্ত্রীকেও ভুলে গিয়েছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্ত। বলিউডের পর্দা কাঁপানো জুটি ছিলেন তারা। সজন, থানেদার ও খলনায়কসহ একাধিক ছবিতে কাজ করেছেন দুজনে।

আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, ছবিতে কাজ করতে গিয়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সিনেমা পাড়ার সবাই ধরেই নিয়ে ছিল শিগগিরই তারা বিয়ের পিঁড়িতে বসবেন। পরে ১৯৯১ সালে সজন ছবি মুক্তির আগে তাদের প্রেম নিয়ে গণমাধ্যমে অনেক লেখালেখিও হয়েছিল। যদিও তখন সঞ্জয় বিবাহিত ছিলেন। তার স্ত্রী নাম রিচা শর্মা।

মাধুরী একটি সাক্ষাৎকারে বলেছিলেন, সঞ্জয়ের মতো ভালো মানুষ হতে পারে না। ওর সঙ্গে কথা বললে সব সময় নাকি হাসি পায় মাধুরীর। সঞ্জয়ের মন অত্যন্ত উদার। রসিক মানুষ। সঞ্জয়ের মধ্যে কোনো জটিলতা নেই।

এ সাক্ষাৎকারের পরই রটে গেল সঞ্জয় নাকি স্ত্রী রিচা শর্মার সঙ্গে বিবাহবিচ্ছেদ করে মাধুরীকে বিয়ে করছেন। সেই সময় রিচা যুক্তরাষ্ট্রে চিকিৎসাধীন ছিলেন। এর মধ্যেই মাধুরী সঞ্জয়ের ঘনিষ্ঠতা এবং বিয়ের খবর পেয়েই রিচা ফিরে আসেন মুম্বাইয়ে।

যদিও রিচা বলেছিলেন, অনেক দিন তাদের দেখা হয়নি। সঞ্জয় মোটেও তার সঙ্গে বিচ্ছেদ ঘটাতে চান না। তিনিও বিচ্ছেদ চান না। একসঙ্গে কিছুদিন থাকতে ফিরে এসেছেন। সেটা ১৯৯২ সাল। কিন্তু ১৫ দিনের মাথাতেই রিচা আবারো নিউ ইয়র্ক ফিরে গেলেন। বলিউডে তার স্বামী সঞ্জয় ও মাধুরীকে নিয়ে গুঞ্জন যে সত্যি এমনই নাকি মনে হয়েছিল রিচার। ‘যাই হয়ে থাক, আমি পাশে থাকবই’ সাক্ষাৎকারে এমনই বলেছিলেন রিচা।

রিচার বোন এনা শর্মা এক সাক্ষাৎকারে অভিযোগ করে বলেন, যে নিজের অসুস্থ স্ত্রীকে ছেড়ে যেতে পারে, মাধুরী কীভাবে তেমন কাউকে পছন্দ করলেন। মাধুরী এতটা অমানবিক কী করে হতে পারলেন?

এরপরে আইনি বিচ্ছেদ না নিয়েই সঞ্জয়ের থেকে আলাদা হয়ে থাকতে শুরু করেন রিচা। যদি এবিষয়ে অনেকে বলেছিলেন, লং ডিসটেন্সের কারণেই বিচ্ছেদ হচ্ছে।

মাধুরী কিংবা সঞ্জয় দত্ত দুজনের কেউই কখনও এ সম্পর্কের সত্যতা স্বীকার করেননি। রিচা মারা যান ১৯৯৬ সালে। সঞ্জয় এবং রিচার একটি মেয়েও রয়েছে। নাম ত্রিশলা। পরবর্তীতে রিয়া পিল্লাই এবং তারও পরে ২০০৮ সালে মান্যতা দত্তের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন সঞ্জয়। মান্যতার সঙ্গে সুখেই রয়েছেন সঞ্জয়। মাধুরীর সঙ্গে বিয়ে হয়েছে চিকিৎসক শ্রীরাম নেনের। তিনিও দুই সন্তানকে নিয়ে সুখেই সময় কাটাচ্ছেন।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!