সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০, ১০:৫৭ পূর্বাহ্ন

মানবসেবায় সম্মান সূচক ডক্টরেট ডিগ্রি পেলেন পাবনার সোহানী হোসেন

সিনিয়র স্টাফ রিপোর্টার, পাবনা : সমাজ সেবায় অসামান্য অবদানের স্বীকৃতি স্বরুপ ভারতের স্বনামধন্য ‘গ্লেবাল হিউম্যান পিস ইউনিভার্সির্টি’ কর্তৃক সম্মান সূচক ডক্টরেট ডিগ্রি লাভ করেছেন পাবনার ইউনিভার্সাল ফুড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রোটারিয়ান ড. সোহানী হোসেন।

মানবসেবা এবং সমাজের বিভিন্ন স্তরের অবহেলিত নারীসহ অন্যান্য জনগোষ্ঠিকে সামাজিকভাবে সহায়তার জন্য তাকে এই সম্মানে ভুষিত করা হয়।

এর আগে তিনি হোটেল ব্যবস্থাপনা, নারী উদ্যোক্তা এবং সফল সংগঠক হিসেবে বেশ কয়েকটি পুরুস্কারে ভূষিত হন।

শনিবার (০৮ ফেব্রুয়ারি) ভারতের চেন্নাইয়ে ইউনিভার্সিটির হল রুমে আড়ম্বর অনুষ্ঠানে তার হাতে এই সার্টিফিকেট এবং মেডেল তুলে দেন বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও চ্যান্সেলর ড. পি ম্যানুয়েল এবং ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. ভিপি গোপাল রাঘভান।

সোহানী হোসেন এই অর্জনটি তার মা লুৎফন নাহার কল্পনাসহ তার সঙ্গে সম্পৃক্ত সকলকে উৎসর্গ করেছেন।

Displaying Screenshot (98).png

এই সম্মাননা পাওয়ায় পাবনার বিভিন্ন সংগঠন তাকে অভিনন্দন জানিয়েছেন। এর আগে রেস্টুরেন্ট এ্যাওয়ার্ড ২০১৯’ পান সোহানী হোসেনের মালিকানাধীন প্রতিষ্ঠান ‘রত্নদ্বীপ রির্সোট’। নারী ব্যবসায়ী হিসেবে বিশেষ অবদানের জন্য এবার ভারতের ‘ওমেন অ্যাচিভার অ্যাওয়ার্ড-২০১৯’, দুবাইয়ের ‘পারসন অব দিন ইয়ার’ সম্মান এবং ১৪ ফেব্রুয়ারি ভারতের ব্যবসায়ীদের সবোর্চ্চ সম্মান ‘হল অব ফেইম’ সম্মানে ভুষিত হন সোহানী হোসেন।

স্বামী দেশের বিশিষ্ট ক্রীড়াবিদ ও শিল্পপতি মোবারক হোসেন রত্নের মৃত্যুর পরে তিনি স্বামীর দেয়া সকল দায়িত্ব সফলভাবে পালন করেন এবং মহিলা শিল্প উদ্যোক্তা হিসাবে দেশে ও বিদেশে ব্যাপক সুনাম অর্জন করেন।

Displaying Sohani 1.jpg

এই সম্মানে ভুষিত হওয়ায় পাবনা চেম্বার অব কমার্সের সিনিয়র সহসভাপতি আলী মর্তুজা বিশ্বাস সনি, সহসভাপতি ফোরকান রেজা বাদশা বিশ্বাস, পাবনা সংবাদপত্র পরিষদ সভাপতি আব্দুল মতীন খান, সাধারণ সম্পাদক শহিদুর রহমান শহীদ, পাবনা চেম্বারের পরিচালক ও ক্যাব সভাপতি এবিএম ফজলুর রহমান, ক্যাবের সাধারণ সম্পাদক দৈনিক সিনসা সম্পাদক এসএম মাহবুব আলম, পাবনা টেলিভিশন ও অনলাইন সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদ চেম্বারের সকল পরিচালক এবং ইউনিভার্সাল গ্রুপের কর্মকর্তা কর্মচারীরা তাকে অভিনন্দন জানিয়েছেন।


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!