‘মানুষ বিএনপি-জামায়তকে প্রত্যাখান করে নৌকায় ভোট দিচ্ছে’

golam-faruk-princeপাবনা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি বলেছেন-  দেশের অধিকাংশ মানুষ বাস করে ইউনিয়নে। এসব মানুষের জন্য ইউপি চেয়ারম্যান ও মেম্বর গুরুত্ব পুর্ণ ভুমিকা রয়েছে। মানুষ উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আওয়ামীলীগের নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে এবার ইউপি নির্বাচনে বঙ্গবন্ধু নৌকায় ভোট দিচ্ছে। দুই পর্বে ইউপি নির্বাচনে ফলাফলে দেখা যাচ্ছে মানুষ এিনপি-জামাতকে প্রত্যাখান করে নৌকায় ভোট দিয়েছে। বিএনপির রাজনৈতিক ভুলে দেশের মানুষ তাদের প্রত্যাখান করেছে। বিএনপি নির্বাচনের ফলাফলে দিশেহারা হয়ে পরেছে এজন্য তারা নির্বাচনে অংশ গ্রহন করবে কিনা তা নিচ্ছে ভাবছে।

এদিকে তাদের নেতাকর্মীদের মধ্যে হতাশা নেমে  এসেছে। ইউপি নির্বাচনে বিএনপির রাজনৈতিক পরাজয় ঘটছে।  এই নির্বাচনের মধ্যদিয়ে আওয়ামীলীগ তৃর্ণমুল পর্যায়ে অনেক শক্তিশালী হচ্ছে। শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্ব, সঠিকভাবে দেশ পরিচালনা এবং সরকারের উন্নয়রে ফলে দেশের সাধারণ মানুষ আওয়ামীলীগের প্রতি আরও আস্থাশীল হচ্ছে। উন্নয়ন তরান্বিত করতে এবং শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আওয়ামীলীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে সাধারণ মানুষের সাথে নিয়ে আগামী ৪ জুন সদর উপজেলার সকল ইউপি নির্বাচনে বিজয় নিশ্চিত করতে হবে।

সোমবার দুপুরে সদর উপজেলার দাপুনিয়া ইউনিয়ন আওয়ামীলীগের কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। দাপুনিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. হাসান ইমাম চেয়ারম্যানের  সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আব্দুল বক্কার খানের পরিচালনায় আর ও বক্তব্য রাখেন- জেলা আওয়ামীলীগ নেতা আবুল কালাম আজাদ, আওয়ামীলীগ নেতা আব্দুর রাজ্জাক মন্ডল, জিল্লুর রহমান, শেখ রাসেল আলী মাসুদ, কামরুজ্জামান রকি, হিরোক হোসেন, কামরুল ইসলাম কামরুল, চেয়ারম্যান প্রার্থী আব্দুল লতিফ ঠান্টু, সরকারী এডওয়ার্ড কলেঝের সাবেক ভিপি সন্তোষ কুমার হাওলাদার, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আহমেদ শরীফ ডাবলু প্রমুখ।