বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৩:৪৫ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

মালিগাছা ইউনিয়নকে দূর্নীতি মুক্ত করতে চান স্বতন্ত্র প্রার্থী আশরাফ

image_pdfimage_print

Ashraf Vi-Newspanaনিজস্ব প্রতিবেদক  : আসন্ন মালিগাছা ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন পাবনা সদর উপজেলার মনোহরপুর গ্রামের মরহুম তেজেম আলী প্রামানিকের একমাত্র ছেলে মো: আশরাফ হোসেন।

মালিগাছা ইউনিয়নকে দূর্নীতি মুক্ত করতে চান তিনি। তিনি বলেন দূর্নীতি আজ এইডসের মতো সমাজ ব্যবস্থায় ছড়িয়ে পরেছে যা এখনই মোকাবেলা করতে না পারলে আমরা সামাজিক অবক্ষয় রোধ করতে পারবো না। যতদ্রুত সম্ভব এই অবক্ষয় আমাদের রোধ করতে হবে।

আশরাফ বলেন, একটি ইউনিয়নকে দূর্নীতিমুক্ত করতে পারলে এক সময় আমরা গোটা দেশ থেকেও দূর্নীতি নির্মুল করতে পারবো। তিনি মালিগাছা ইউনিয়নবাসীকে সচেতন হয়ে ভোট প্রয়োগের আহবান জানান। বিগত দিনে যারা চেয়ারম্যান ছিলেন তারা ইউনিয়নের কতটুকু উন্নয়ন করেছেন সে বিষয়েও মালিগাছা ইউনিয়নের ভোটারদের ভেবে দেখতে বলেছেন আশরাফ।

নির্বাচনে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যাক্ত করে আশরাফ হোসেন বলেন, ‘আমার বিশ্বাস আমি নির্বাচনে জয়যুক্ত হবো ইনশাল্লাহ।’

দূর্নীতি নির্মুলের পাশাপাশি মালিগাছা ইউনিয়নবাসীকে একটি প্রযুক্তি নির্ভর ইউনিয়ন পরিষদ উপহার দিতে চান আশরাফ। তিনি বলেন এখন প্রযুক্তির যুগ, প্রযুক্তি ছাড়া মানুষ অচল, ফলে মানুষকে প্রযুক্তি নির্ভর করে গড়ে তুলতে একটি ইউনিয়নের চেয়ারম্যানের যথেষ্ঠ ভূমিকা রয়েছে। তিনি বলেন মানুষের জীবন মান উন্নত করতেও একটি ইউনিয়ন পরিষদের যথেষ্ঠ ভূমিকা রয়েছে। নির্বাচিত হলে মানুষের জন্য কাজ করার দৃঢ় প্রত্যয়ও ব্যক্ত করেন আশরাফ।

উল্লেখ্য, আগামী ৪ জুন পাবনা সদর উপজেলাধীন গুরুত্বপূর্ণ মালিগাছা ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে । উক্ত নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে অত্র ইউনিয়নের সাবেক চেয়াম্যান উম্মাত আলী প্রতিদ্বন্দিতা করছেন, এছাড়াও স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতা করছেন যথাক্রমে মো: আশরাফ হোসেন, মো: রবিউল ইসলাম, মো: শরিফুল ইসলাম, ও মো: আব্দুল ওয়াহাব। এ ইউনিয়নে বিএনপির কোন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেনা।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!