সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০২:৪৮ পূর্বাহ্ন

মালিগাছা ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী রবিউল ইসলাম

Robul ISlam-Tebunia-newspabnaবিশেষ প্রতিনিধি : ৬ষ্ঠ ও শেষ ধাপে আগামী ৪ জুন পাবনার ১০ টি ইউনিয়ন পরিষদের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এর মধ্যে পাবনা জেলা সদরের মালিগাছা ইউনিয়ন পরিষদের নির্বাচন গুরুত্বপূর্ণ।

মালিগাছা ইউনিয়ন পরিষদের গুরুত্বপূর্ণ এ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন মালিগাছা ইউনিয়নের ১ নাম্বার ওয়ার্ডের মোঃ রবিউল ইসলাম। দলীয় প্রার্থী বিবেচনায় নয় বরং মালিগাছা ইউনিয়নের ১ নাম্বার ওয়ার্ডের একক প্রার্থী হিসেবে ভোট প্রার্থনা করছেন রবিউল ইসলাম।

জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করে রবিউল ইসলাম জানান, ইতিপূর্বে মালিগাছা ইউনিয়নের ১ নাম্বার ওয়ার্ড থেকে একাধিক ব্যক্তি একাধিকবার নির্বাচন করে পরাজিত হয়েছে, আমি আশা রাখি এবারের নির্বাচনে এই ইউনিয়নের ১ নাম্বার ওয়ার্ডের ভোটাররা ভোট দিয়ে আমাকে নির্বাচিত করবেই ইনশাল্লাহ।

তিনি জানান, একটি কুচক্রি মহল বরাবরই ১ নাম্বার ওয়ার্ড থেকে কোন ব্যক্তি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করলে তার বিরোধীতা করে সুকৌশলে তাকে পরাজিত করে আসছে দীর্ঘদিন ধরে। এই কুচক্রি মহলের বিষয়ে ১ নাম্বার ওয়ার্ডের ভোটারদের সচেতন থাকতেও অনুরোধ জানান তিনি।

গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হলেও মালিগাছা ইউনিয়নের টেবুনিয়ার বাসিন্দা রবিউল ইসলাম এবারও স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহন করায় অত্র এলাকাবাসী তাকে ভোট দেওয়ার অভিপ্রায় ব্যক্ত করেছেন। ইতিমধ্যে রবিউল ইসলাম গণসংযোগের মাধ্যমে ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা করছেন।

উল্লেখ্য, মালিগাছা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন উম্মাত আলী অপর দিকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন রবিউল ইসলাম ও শরিফুল ইসলাম। মালিগাছা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি কোন প্রার্থী না দেওয়ায় বিএনপি মনোনিত কোন প্রার্থী নির্বাচন করছেন না ।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!