ঢাকারবিবার , ৩ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মা-বাবার ইচ্ছা পূরণে হেলিকাপ্টারে বিয়ে!

News Pabna
এপ্রিল ৩, ২০২২ ১০:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

মধ্যবিত্ত পরিবারে জন্ম। কিন্তু মা-বাবার ইচ্ছে, ছেলে বড় হয়ে হেলিকপ্টরে চড়ে বিয়ে করতে যাবে। মা-বাবার ইচ্ছেটা অবশ্য পূরণ করেছেন তাদের ছেলে। মা-বাবাকে সাথে নিয়েই হেলিকপ্টরে চড়ে বিয়ে সম্পন্ন করেছেন সবুজ মিয়া। সেটাও কিনা বাড়ি থেকে মাত্র ৫ কিলোমিটার দূরত্বে।

বর সবুজ মিয়ার বাড়ি নওগাঁ জেলার মান্দা উপজেলার মেরুল্লা গ্রামে। তিনি ওই গ্রামের আনিসুর রহমানের ছেলে। বিবিএ সম্পন্ন করে একটি বেসরকারি কোম্পানির এরিয়া ম্যানেজার হিসেবে কর্মরত রয়েছেন সবুজ।

সবুজ জানান, ছোটবেলা থেকেই তার বাবা-মা তাকে হেলিকপ্টরে চড়ে বিয়ের কথা বলে আসছেন। সেই ইচ্ছে পূরণে তিনিও কথা দিয়েছিলেন। মা-বাবাকে দেওয়া কথা অনুযায়ী শনিবার দুপুরে মেয়ের বাড়িতে হেলিকপ্টারে চড়ে হাজির হন তিনি।

তিনি বলেন, এতে কিছু টাকা খরচ হলেও মা-বাবার ইচ্ছে পূরণ করতে পেরে আমি খুবই খুশি।

কনে তমা আক্তারের বাড়ি পাশ্ববর্তী মহাদেবপুর উপজেলার বিনোদপুর গ্রামে। দুপুরের দিকে হঠাৎ করেই হেলিকপ্টরের শব্দ শুনে সেখানে জড়ো হতে শুরু করে উৎসুক জনতা।

এদিকে এমন ব্যতিক্রমী বিয়ের আয়োজনে খুশি কনের আত্মীয়-স্বজন ও প্রতিবেশীরাও। তারা জানান, কেউ কোনোদিনও ভাবেনি যে, গ্রামীণ পরিবেশে এমন ব্যতিক্রমী বিয়ের আয়োজন দেখবে।

কনে তমা জানান, তার বাড়ি থেকে ছেলের বাড়ির দূরত্ব মাত্র ৫ কিলোমিটার। অল্প দূরত্ব হওয়ায় আকাশপথে একটু ঘুরেফিরে শ্বশুরবাড়িতে যাবেন তিনি। এটি তার জীবনের অন্যরকম অনুভূতি, যা ভাষায় প্রকাশ করার মতো নয়।