শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৫:৩৩ অপরাহ্ন

কুমিল্লায় পবিত্র কোরান অবমাননা সংক্রান্ত খবরটির প্রতি সরকারের দৃষ্টিগোচর হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ বিষয়ে সকলকে ধর্মীয় সম্প্রীতি ও শান্তিশৃঙ্খলা বজায় রাখার জন্য অনুরোধ করা যাচ্ছে।- ধর্ম বিষয়ক মন্ত্রণালয়

মা-বাবার সঙ্গে নিজ গ্রামে নায়িকা মিম

মা-বাবাকে সঙ্গে নিয়ে দুর্গোৎসবে নিজ গ্রামে এসেছেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। এ উৎসবে নাড়ির টানে মা-বাবাকে সঙ্গে নিয়ে রাজশাহীর বাঘা উপজেলার নারায়ণপুর গ্রামে ছুটে এসেছেন তিনি। তার আগমনের খবর শুনে তাকে দেখতে আসেন অসংখ্য ভক্ত।

এ বিষয়ে চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম বলেন, লাইট-ক্যামেরা-অ্যাকশন, কাট-মিটিং এসব নিয়েই সারা বছর ব্যস্ত সময় পার করতে হয়। শারদীয় উৎসব শুরু হলে সবকিছু থেকে বিরতি নিয়ে নিজ গ্রামে ছুটে আসি। তবে আমি পেশার প্রতি খুব যত্নশীল। গ্রামকে আমি ভীষণ ভালোবাসি। তাই প্রতি বছর দুর্গোৎসবে ছুটে আসি নিজ গ্রামে। এ সময় আমার অনেক ভক্ত এবং গ্রামের লোকজন আমার সঙ্গে দেখা করতে আসেন। আমি তাদের সঙ্গে কথা বলেও অনেক আনন্দ পাই। আমি চাই বিধাতা সবাইকে ভালো রাখুক।

মিমের মা ছবি সাহা বলেন, শত ব্যস্ততার মাঝেও প্রতি বছর নিজ বাড়িতে আসার চেষ্টা করি। এ সময় বাড়ি এলে ভাই-বোনসহ আত্মীয়স্বজনদের সঙ্গে দেখা হয়। অনেক মজা করি।

মিমের বাবা অবসরপ্রাপ্ত কলেজ অধ্যাপক বিরেন্দ্রনাশ সরকার বলেন, প্রতি বছর আশ্বিন-কার্তিক মাসে দুর্গাপূজা অনুষ্ঠিত হয়। প্রতি বছরের মতো এবারো পূজা উপলক্ষে মেয়ের সঙ্গে গ্রামে ছুটে এসেছি।

0
1
fb-share-icon1


© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!