মুন্না হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে শহরে মানববন্ধন

মুন্না হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

মুন্না হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

শহর প্রতিনিধি : বুধবার (১৫ জুন) বেলা ২টায় শহরের এ. হামিদ রোডে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে মানববন্ধন থেকে মুন্না হত্যাকারীদের দ্রুত গ্রেফতারের দাবী জানায় এলকাবাসী।

নিহত মুন্নার সমবয়সী বন্ধুবান্ধব এলাকার বড় ভাই ও আত্মীয় স্বজনসহ এলাকাবাসী ব্যানার ও ফেস্টুন নিয়ে মানববন্ধন থেকে এ হ্যাকান্ডের তীব্র প্রতিবাদ জানায়।

মানববন্ধন থেকে জানানো হয় বেশ কয়েক দিন গত হলেও এই হত্যাকান্ডের একজন আসামীকেও গ্রেফতার করতে পারেনি পুলিশ।

অতিদ্রুত মুন্না হত্যার আসামীদের গ্রেফতার না করলে রাজপথে আন্দোলন গড়ে তোলা হবে বলে এলাকাবাসি হুশীয়ারি উচ্চারণ করেন। নিহতের স্ত্রী, ভাই ও স্বজনরা দ্রুত সময়ের মধ্যে প্রশাসনের কাছে আসামীদের গ্রেফতারের দাবী জানান।

মানব বন্ধনে বক্তব্য দেন বীর মুক্তিযুদ্ধা হাবিবুর রহমান রঞ্জু, জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক আমিনুর রহমান বাদল, সাইফুল ইসলাম, ১নং ওয়ার্ডের সাবেক কমিশনার ও উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আব্দুর রাজ্জাক, জেলা শ্রমিকলীগ নেতা আব্দুল্লাহ শেখ, জজ কোর্টের এপিপি এডভোকেট তৌফিক ইমাম খান, সাবেক ছাত্রলীগ নেতা বিপ্লব, জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক ফাহিমুল কবির খান শান্ত, জেলা ছাত্রলীগের সাবেক নেতা আব্দুল্লাহ আল মামুন। এ সময় উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা খায়রুল, ম্যাগনেট, মোমিন, মাসুম, রাজু, আলাল, জেলা ছাত্রলীগের সভাপতি রুহুল আমিন, ছাত্রলীগ নেতা জব্বার, রকি, সোহেল, রাজু, রিয়েল, জেকো, সজিব, বক্কারসহ এলাকাবাসি।