মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৩:৩০ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

মুহাম্মদ (সা:) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে সুজানগরে বিক্ষোভ

image_pdfimage_print

রাসলে মাহমুদ, সুজানগর,পাবনাঃ ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবী হযরত মুহাম্মদ (সা:) এর কার্টুন ও ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে ও ফ্রান্সের সকল পণ্য বর্জনের দাবীতে সুজানগরে শুক্রবার (০৬ নভেম্বর) বাদ জুম্মা এক বিশাল বিক্ষোভ মছিলি ও প্রতিবাদ সমাবশে অনুষ্ঠতি হয়েছে।

বিক্ষোভ মিছিলটি পৌরসভার সামনে থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক ও গুরুত্বর্পূণ মোড় প্রদক্ষিণ করে সুজানগর পৌরসভার সামনে শেষ হয়।

এসময় তাওহীদী জনতা বিশ্ব নবীর অপমান- সইবে নারে মুসলমান, আমরা সবাই নবীর সেনা ভয় করিনা বুলেট বোমা, দ্বিন ইসলাম জিন্দাবাদ জিন্দাবাদ, নারে তকবীর আল্লাহ আকবার, ফান্সের প্রেসিডেন্ট ম্যাক্রোর দুই গালে জুতা মারো তালে তালে, ফান্সের সকল পণ্য বর্জন কর করতে হবে সহ বিভিন্ন স্লোগান দিতে থাকে।

এরপর পৌরসভার সামনে এক বিশাল প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সুজানগরে সর্বস্তরের তাওহীদী জনতা এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন, সুজানগর উপজেলা হাসপাতালের পেশ ইমাম মাওঃ সিদ্দিকুর রহমান।

বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিনুজ্জামান শাহিন, উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব আজম আলী বিশ্বাস, বাজার মসজিদে পেশ ইমাম মাওঃ রফিকুল ইসলাম প্রমুখ।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!