বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৪:৪২ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

মেসির বিয়ে: সাজছে রোজারিও শহর

মেসির বিয়ে: সাজছে রোজারিও শহর

image_pdfimage_print
অনলাইন ডেস্ক : আগামী ৩০ জুন বিয়ে করতে চলেছেন ফুটবল জগতের রাজপুত্র লিওনেস মেসি। পাত্রী নতুন কেউ নয়, তার ছোটবেলার বান্ধবী অ্যান্তোনেলা রোকুজোর সঙ্গেই গাঁটছড়া বাঁধতে চলেছেন তিনি।
ফুটবলের রাজপুত্র বিয়ে বলে কথা আর তাই এখন থেকেই সাজো সাজো রব মেসির নিজের শহর আর্জেন্টিনার রোজারিওতে। ইতোমধ্যে রোজারিওর সিটি সেন্টারের হোটেলের ২৫০টি রুম ইতোমধ্যেই বুকিং দেয়া হয়েছে। ধারণা করা হচ্ছে, মেসি বিয়েতে থাকবেন প্রায় ৬০০ অতিথি। বিয়ের মূল অনুষ্ঠানের পরিকল্পনায় রয়েছে ফারিনা-পাবিয়া সেলিব্রেসান অ্যান্ড স্টাইল নামক একটি ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান।
মেসির বিয়ে: সাজছে রোজারিও শহর

শুধু নিজের শহর নয়, বার্সেলোনা ক্লাবও বেশ ফুরফুরে মেজাজে। কেননা প্রিয় সতীর্থের বিয়েতে বার্সেলোনার মূল দলের ২১ সদস্য নিশ্চিতভাবে থাকছেন। এছাড়া ফিজিওথেরাপিস্টসহ থাকবেন বার্সেলোনার সব স্টাফরাও। শুধু থাকছেন না বার্সেলোনার সাবেক কোচ লুইস এনরিকে। সম্প্রতি ক্লাব ছেড়েছেন এ কোচ। তার পরিবর্তে স্থানান্তর হয়েছেন সাবেক অ্যাথলেটিক বিলবাওয়ে ম্যানেজার ভালভার্দে।

এ বিয়েতে থাকতে পারেন পারেন কলম্বিয়ার পপস্টার এবং মেসির সতীর্থ জেরার্ড পিকের বান্ধবী শাকিরা। যদিও মার্চে এক ব্রিটিশ দৈনিক জানিয়েছিল, মেসির বিয়ের আমন্ত্রণ পেলেও যাচ্ছেন না শাকিরা। কারণ শোনা যাচ্ছিল, পিকের প্রাক্তন বান্ধবী নুরিয়া টমাসের সঙ্গে ভাল সম্পর্ক রয়েছে অ্যান্তোনেলার। যেটা একদমই পছন্দ নয় শাকিরার।
মেসির বিয়ে: সাজছে রোজারিও শহর

তবে এ সব গুজব বলে উড়িয়ে দিয়ে সম্প্রতি এক সাক্ষাত্কারে শাকিরা বলেন, ‘যদি সময় পাই, তা হলে অবশ্যই বিয়েতে যাব। কারণ, পিকে ও মেসি ছোটবেলার বন্ধু।’

মেসির বিয়ে: সাজছে রোজারিও শহর

১৯৮৭ সালে ২৪ জুন আর্জেন্টিনার রোজারিও শহরে জন্ম নেওয়া লিওনেল মেসিকে বলা হয় বর্তমান সময়ে ফুটবল বিশ্বের অন্যতম সেরা ফুটবলার। অনেকেই গ্রহের সেরা ফুটবলার মনে করেন তাকে। ২০০৮ থেকে রোকুজোর সঙ্গে মন দেওয়া-নেওয়া শুরু মেসির। তখন তার বয়স ছিল মোটে ২১। বছর খানেক তাদের সম্পর্ক গোপন থাকলেও পরে সেটা জানাজানি হয়ে যায়। মিডিয়ার কাছে লাজুক মেসি বলতে বাধ্য হলেন তাদের সম্পর্কের কথা। ২০১২ সালে প্রথম সন্তান থিয়াগোর জন্ম দেন তারা। এক বছর আগে মাতেও নামে আরও একটি পুত্র সন্তান হয় তাদের। সূত্র: এনডিটিভি

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!